বাসস
  ০২ ডিসেম্বর ২০২৩, ১৮:৫০

অপরাজনীতি করে দেশকে ব্যর্থ করতে চাইলে রুখে দেয়া হবে: নাছিম

ঢাকা, ২ ডিসেম্বর, ২০২৩ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনে দলের মনোনীত প্রার্থী কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, যারা অপরাজনীতি করে বাংলাদেশকে ব্যর্থ করতে চায় তাদের আমরা রুখে দেব। আমরা আর কাউকে দেশের মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলতে দেব না।  
আজ শনিবার বিকেলে পল্টন কমিউনিটি সেন্টারে সাবেক ৩৬ বর্তমান ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম কাজী গোলাম কুদ্দুস নবীর রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 
বাহাউদ্দীন নাছিম বলেন, শেখ হাসিনার নেতৃত্বে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উৎসবমুখর পরিবেশে, জনগণের উপস্থিতিতে সুষ্ঠু সুন্দরভাবে অনুষ্ঠিত হবে। কোন বাধা আমাদের দমিয়ে রাখতে পারবে না। আমরা নির্বাচনী আচরণবিধি মেনে সকলকে সাথে নিয়ে মানুষের কাছে যাব। আমরা বঙ্গবন্ধুর মার্কা নৌকার জন্য সবার কাছে দোয়া ও ভোট চাইবো। আপনাদের  প্রতি মানুষের বিশ্বাস ও ভালোবাসা রয়েছে। দেশের মানুষ শেখ হাসিনাকে ভালোবাসে। আমরা সারাদেশের মানুষের ভোটে বিজয়ী হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী বানাবো এটা আমাদের অঙ্গীকার ও আকাঙ্খা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়