বাসস
  ২০ আগস্ট ২০২৩, ১৫:১৩

জাতির পিতা সমাধিতে ঢাকাস্থ নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের শ্রদ্ধা

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) ,২০ আগস্ট, ২০২৩ (বাসস): শোকাবহ আগস্টের ২০ তম দিনে  আজ স্বাধীন
বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হযেছে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রোববার বেলা সাড়ে ১১ টায় নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দ  বঙ্গবন্ধুর  সমাধিসৌধের বেদীতে পুষ্প স্তবক অর্পণ করে  বিনম্র শ্রদ্ধা জানান।
পরে নেতৃবৃন্দ বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে বঙ্গবন্ধুর প্রতি সম্মান প্রদর্শন করেন।
এরপর তারা পবিত্র ফাতেহা পাঠ করে বঙ্গবন্ধু, বঙ্গমাতাসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের রুহের মাগফেরাত কামনায়  বিশেষ দেয়া ও  মোনাজাতে অংশ নেন। প্রার্থনা করা হয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশের সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণের জন্য।
এরপর সংগঠনের নেতৃবৃন্দ  বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে যান। সেখানে রক্ষিত পরিদর্শন বইতে তারা মন্তব্য লিখে স্বাক্ষর করেন।
এ সময় নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি নজমুল হক সরকার,  বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দের  মধ্যে  মুজিবুর রহমান চৌধুরী, জহুরুল ইসলাম, মো. আইনুল হক, শামসুল আলম সেতু,  নির্মল বর্মন, সালমা সুলতানা প্রমুখ উপস্থিত ছিলেন।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানের হত্যাকান্ডে  জড়িতনেপথ্য কুশলীবদের বিচারে তদন্ত কমিশন গঠনের দাবি জানান নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের নেতৃবৃন্দ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়