বাসস
  ০৪ আগস্ট ২০২৩, ২০:৩০
আপডেট  : ০৪ আগস্ট ২০২৩, ২০:৪৫

জাতির পিতার সমাধিতে শিক্ষা উপমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ৪ আগস্ট, ২০২৩ (বাসস) : শোকাবহ আগস্টের চতুর্থ দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।
আজ শুক্রবার তিনি স্ত্রী ও পরিবারের সদস্যদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে বিন¤্র শ্রদ্ধা নিবেদন করেন।
পরে তিনি বেদীর পাশে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থেকে মহান নেতার প্রতি সম্মান প্রদর্শন করেন। এরপর পবিত্র ফাতেহা পাঠ করে তিনি বঙ্গবন্ধু ও ’৭৫ এর ১৫ আগস্টে কালো রাতে শাহাদত বরণকারী শহীদদের রুহের মাগফেরাত কামনায় বিশেষ দোয়া মোনাজাতে অংশ নেন। মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের সদস্যদের জন্য প্রার্থনা করা হয়।
পরে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল স্ত্রী ও সন্তানদের নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধ কমপ্লেক্সে বঙ্গবন্ধুর স্মৃতি বিজড়িত স্থান পরিদর্শন করেন। এর আগে তিনি সস্ত্রীক বঙ্গবন্ধু সমাধিসৌধের প্রশাসনিক ভবনে গিয়ে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।
এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সি মো. আতিয়ার রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসটি) মো. গোলাম কবির, টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আল মামুন, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ, পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ফোরকান বিশ্বাসসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়