BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৮ অক্টোবর ২০২১, ১৯:৪২
আপডেট  : ০৮ অক্টোবর ২০২১, ১৯:৪৭

নীলফামারীতে শিশু বিনোদন কেন্দ্র ‘আনন্দ মেলা’র নির্মাণ কাজ শুরু 

নীলফামারী, ৮ অক্টোবর ২০২১ (বাসস) : জেলায় আজ ‘আনন্দ মেলা’ নামে শিশুদের বিনোদ কেন্দ্রের নির্মাণ কাজ শুরু হয়েছে। 
জেলা ক্রীড়া সংস্থার উদ্যোগে সাড়ে তিনকোটি টাকা ব্যয়ে এ বিনোদন কেন্দ্রেটি নির্মান করা হচ্ছে। 
আজ শুক্রবার সন্ধ্যা ছয়টার দিকে শেখ কামাল স্টেডিয়াম চত্বরে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ভিত্তিফলক উন্মোচনের মাধ্যমে কেন্দ্রটির নির্মানকাজ উদ্বোধন করেন নীলফামারী-২ (সদর) আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর। 
নীলফামারীর জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার এ.এস.এম মুক্তারুজ্জামান, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুজার রহমান ও সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম গোলাপ প্রমুখ।
জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন জানান, শিশুদের মানসিক বিকাশ এবং বিনোদনের কথা চিন্তা করে স্টেডিয়াম চত্বরের বাইরের অংশে অব্যবহৃত তিন দশমিক ২১ একর জায়গায় ‘আনন্দ মেলা’ নামে শিশুদের একটি বিনোদন কেন্দ্র নির্মানের উদ্যোগ নেয়া হচ্ছে। এলাকাটিকে সাজানো হবে শিশুদের পছন্দের সাজে, থাকবে বিভিন্ন ধরণের খেলনা। দুটি অংশে বিভক্ত করে একটি অংশ সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন