বাসস
  ২৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৬

গোপালগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ২৯ সেপ্টেম্বর, ২০২৩(বাসস) : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আজ জেলা শিল্পকলা একাডেমি বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনাসভা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেছে।
আজ শুক্রবার বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে জেলা শিল্পকলা একাডেমির আয়োজনে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ বর্ণিল সাজে সেজে অংশ নেন। এ শোভাযাত্রায় অংশ নিয়ে তারা আনন্দ উল্লাস প্রকাশ করেন। শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে শোভাযাত্রাটি জেলা শিল্পকলা একাডেমির শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে গিয়ে শেষ হয়।
সেখানে অনুষ্ঠিত আলোচনাসভায় প্রধান অতিথি ছিলেন গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম।
অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. গোলাম কবিরের সভাপতিত্বে এ আলোচনাসভায় পুলিশ সুপার আল-বেলী আফিফা, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহবুব আলী খান ও সাধারণ সম্পাদক জিএম  শাহাবউদ্দিন আজম, জেলা শিল্পকলা একাডেমীর যুগ্ম-সাধারণ সম্পাদক আলী নাঈম খান জিমি, কালচারাল অফিসার ফারহান কবীর সিফাত প্রমুখ বক্তব্য রাখেন।
পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটা হয়।
এরপর জেলা শিল্পকলা একাডেমির শেখ ফজলুল হক মণি অডিটোরিয়ামে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পী ও কলাকুশলীরা সন্ধ্যা সাড়ে ৭ টা পর্যন্ত সংগীত, নৃত্য ও আবৃত্তি পরিবেশন করেন। সংস্কৃতিক অনুষ্ঠানে দেশের উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান উপস্থাপন করা হয়।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়