বাসস
  ০১ ডিসেম্বর ২০২২, ১৭:২৮

ঢাকায় হেলথ ফিটনেস ও হসপিটালিটি সলিউশনস প্রদর্শনী শুরু 

ঢাকা, ১ ডিসেম্বর, ২০২২ (বাসস): স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেডের উদ্যোগে আজ ঢাকায় আন্তর্জাতিক কনভেনশন সিটি বসুন্ধরায় তিন দিনব্যাপী ‘হেলথ এন্ড ফিটনেস ২০২২’ এবং হসপিটালিটি সলিউশনস এন্ড হোটেল-রিসোর্ট ইকুইপমেন্ট নিয়ে ‘এইচএইচ এক্সপো ২০২২’ শুরু হয়েছে। ৬ষ্ঠবারের মতো বাংলাদেশে এই প্রদর্শনী হচ্ছে।
বৃহস্পতিবার সকালে প্রদর্শনীর উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এএসএইচআরএই বাংলাদেশ চ্যাপ্টারের প্রেসিডেন্ট প্রকৌশলী মো. হাসমতুজ্জামান, বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (বিএমসিসিআই)’র সভাপতি সৈয়দ আলমাস কবীর, বাংলাদেশ চায়না চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি (বিসিসিসিআই)’র ভারপ্রাপ্ত মহাসচিব আল মামুন মৃধা, ফেডারেশন অব পাঞ্জাব স্মল ইন্ডাস্ট্রিজ এসোসিয়েশনের সভাপতি বদিশ জিন্দাল ও স্যাভর ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. ফায়জুল আলম বক্তব্য রাখেন।  
অনুষ্ঠানে বক্তারা অর্থনৈতিকভাবে সমৃদ্ধ ও সুস্থ জাতি গঠনে স্বাস্থ্য সচেতনতার প্রয়োজনীয়তার গুরুত্ব তুলে ধরেন। তাঁরা স্বাস্থ্য সচেতনতা বিষয়ক সঠিক তথ্য প্রচারনার উপর গুরুত্বারোপ করেন। এছাডা বক্তারা হসপিটালিটি সলিউশন ও রিসোর্ট ইকুইপমেন্ট বিষয়ক প্রদর্শনী বাংলাদেশের পর্যটন শিল্প বিকাশে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
প্রদর্শনীতে দেশী-বিদেশী ১৬০টি বুথ রয়েছে। প্রদর্শনীটি ১ থেকে ৩ ডিসেম্বর সকাল ১০টা থেকে রাত ৭টা পর্যন্ত সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে। প্রথম দিনে প্রদর্শনীতে বিপুল সংখ্যক দর্শনার্থীর সমাগম লক্ষ্য করা গেছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়