বাসস
  ২৭ নভেম্বর ২০২১, ১৮:০৯

বিসিএস কাস্টমস এন্ড ভ্যাট এসোসিয়েশনের নতুন সভাপতি সহিদুল

ঢাকা, ২৭ নভেম্বর, ২০২১ (বাসস) : বিসিএস কাস্টমস এন্ড ভ্যাট এসোসিয়েশনের ২০২১-২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন কাস্টমস,এক্সাইজ ও ভ্যাট আপীলাত ট্রাইবুন্যালের প্রেসিডেন্ট (সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড) ড. মো. সহিদুল ইসলাম এবং মহাসচিব নির্বাচিত হয়েছেন কাস্টমসের অতিরিক্ত কমিশনার একেএম নুরুল হুদা আজাদ । 
গতকাল শুক্রবার রাজধানীর বসুন্ধরা কনভেনশন সেন্টারে এসোসিয়েশনের বার্ষিক সম্মেলন (এজিএম) এবং  ২১ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। উৎসবমূখর পরিবেশ এবং সকল সদস্যের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। শনিবার এসোসিয়েশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।
কমিটিতে সহসভাপতি নির্বাচিত হয়েছেন নিরীক্ষা,গোয়েন্দা ও ভ্যাট কমিশনারেটের মহাপরিচালক ড. মইনুল খান, কাস্টমস বন্ড কমিশনারেটের কমিশনার কাজী মুস্তাফিজুর রহমান এবং কাস্টম হাউস,পানগাঁও এর কমিশনার মো. শওকাত হোসেন। 
কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক পদে মোহাম্মদ মাহমুদুল হাসান ও হাসান মুহাম্মদ তারেক রিকাবদার, কোষাধ্যক্ষ পদে ড. নাহিদা ফরিদী, প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক পদে শাকিলা পারভীন ও অফিস সেক্রেটারি পদে মো. ইফতেখার আলম ভূঁইয়া নির্বাচিত হয়েছেন।
নবনির্বাচিত কমিটির সদস্যরা হলেন-জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য ড. আব্দুল মান্নান শিকদার ও জাকিয়া সুলতানা,  কমিশনার মোহাম্মদ এনামুল হক ও মো. মোয়াজ্জেম হোসেন, কাজী মুহম্মদ জিয়াউদ্দীন, মো. খায়রুল কবির মিয়া, মোহাম্মদ সফিউর রহমান, আ.আ.ম. আমীমুল ইহ্সান খান, মো. মিনহাজ উদ্দিন, সাইদুল আলম এবং নূর-এ-হাসনা সানজিদা অনুসূয়া।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়