বাসস
  ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৪৮
আপডেট  : ২৯ সেপ্টেম্বর ২০২২, ১৮:৫৪

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ বুমরাহর

নয়া দিল্লি, ২৯ সেপ্টেম্বর ২০২২ (বাসস) : ইনজুরির কারনে আসন্ন  টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলার স্বপ্ন শেষ হয়ে গেছে ভারতীয় পেসার জসপ্রিত বুমরাহর।  পিঠের মারাত্মক ইনজুরিতে পড়েছেন বুমরাহ। স্ক্যান তরাতে  গতকাল ব্যাঙ্গালুরুতে গিয়েছেন বুমরাহ।
ভারতীয় সংবাদ সংস্থা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে (পিটিআই) বিষয়টি নিশ্চিত করেছন  ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) এক কর্মকর্তা। এমন ইনজুরির কারনে ‘ছয় মাস’ পর্যন্তও মাঠের বাইরে থাকতে হতে পারে বুমরাহকে।
পিটিআইকে বিসিসিআইয়ের ঐ কর্মকর্তা বলেন, ‘টি-টোয়েন্টি বিশ্বকাপে বুমরাহর না খেলার বিষয়টি নিশ্চিত। তার পিঠের ইনজুরি  মারাত্মক। স্ট্রেস ফ্র্যাকচার হয়েছে, ছয় মাস মাঠের বাইরে থাকতে পারে সে।’
অফিসিয়াল ঘোষনায় বুমরাহ বাদ পড়লে, তার জায়গায় রিজার্ভ থেকে বিশ^কাপের জন্য পেসার নিতে হবে ভারতকে। রিজার্ভ তালিকায় দুই পেসার আছে। তারা হলেন- মোহাম্মদ সামি এবং দীপক চাহার।
১৫ অক্টোবরের আগে আইসিসির অনুমতি ছাড়াই বিশ^কাপ স্কোয়াড পরিবর্তন করার সুযোগ থাকছে।
ইতোমধ্যে ইনজুরি থেকে ছিটকে পড়েছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তার পরিবর্তে অক্ষর প্যাটেলকে দলে নিয়েছে জাদেজা।
টি-টোয়েন্টি বিশ^কাপে ভারত দল(পুর্ব ঘোষিত) : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল (সহ- অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুদা, ঋসভ পান্থ (উইকেটরক্ষক), দীনেশ কার্তিক (উইকেটরক্ষক), হার্দিক পান্ডিয়া, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্রা চাহাল, অক্ষর প্যাটেল, জসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল ও আর্শদ্বীপ সিং।
রিজার্ভ : মোহাম্মদ সামি, শ্রেয়াস আইয়ার, রবি বিষ্ণোই ও দীপক চাহার।

  • সর্বশেষ
  • জনপ্রিয়