BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৪:৪৩
আপডেট  : ২৪ সেপ্টেম্বর ২০২২, ১৫:৩০

রোনাল্ডোর বিপক্ষে অভিযোগ আনলো এফএ

ম্যানচেস্টার (যুক্তরাজ্য), ২৪ সেপ্টেম্বর ২০২২ (বাসস) : ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে সমর্থকের সাথে অশোভন আচরণের অভিযোগ উত্থাপন করেছেন ইংলিশ ফুটবল এসোসিয়েশন (এফএ)।  
ভিডিও ফুটেজে দেখা গেছে পাঁচ মাস আগে গত ৯ এপ্রিল প্রিমিয়ার লিগে এভারটনের বিপক্ষে ইউনাইটেডের ১-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে রোনাল্ডো প্রতিপক্ষ এক সমর্থকের মোবাইল ফোন কেড়ে নিয়ে ছুঁড়ে মারেন। বিষয়টি ঐ সময় দায়িত্বরত পুলিশ কর্মকর্তাদের চোখে পড়েছিল। এফএ’র এক বিবৃতিতে বলা হয়েছে ম্যাচের শেষ বাঁশি বাজার পর এই ধরনের আচরণ মোটেই সঠিক নয়।
যদিও এই ঘটনার পর ৩৭ বছর বয়সী রোনােেল্ডা সামাজিক যোগাযোগ মাধ্যমে রাগ প্রশমিত করতে না পারার ঘটনায় ক্ষমা প্রার্থনা করেছিলেন। একইসাথে ঐ ভক্তকে ওল্ড ট্রাফোর্ডে ম্যাচ উপভোগের আমন্ত্রন জানিয়েছিলেন। অভিযোগ প্রমানিত হলে রোনাল্ডোকে প্রিমিয়ার লিগের কয়েকটি ম্যাচে নিষিদ্ধ করা হতে পারে। 
এবারের মৌসুমে ইউনাইটেড বস এরিক টেন হাগের বিবেচনায় মাত্র একটি ম্যাচে মূল একাদশে খেলার সুযোগ পেয়েছেন রোনাল্ডো। এক বিবৃবিতে ইউনাইটেডের পক্ষ থেকে জানানো হয়েছে আমরা রোনাল্ডোর ব্যপারে এফএ’র অভিযোগ সম্পর্কে অবহিত হয়েছি। অভিযোগের বিপক্ষে আমরা রোনাল্ডোকে সমর্থন করার ব্যবস্থা গ্রহণ করেছি।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়