BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৪ আগস্ট ২০২১, ১৫:০৬

অসুস্থতার পর প্রথমবারের মত ইন্টারে ফিরেছেন এরিকসেন

মিলান, ৪ আগস্ট ২০২১ (বাসস) : ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে হৃদরোগে আক্রান্ত হবার পর প্রথমবারের মত ইন্টার মিলানে ফিরেছেন ড্যানিশ মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেন।
ইতালিয়ান গণমাধ্যম জানিয়েছে মঙ্গলবার এরিকনেস মিলানে পৌঁছান এবং এরপরপরই তিনি ইন্টার প্রধান নির্বাহী গুইসেপ্পে মারোত্তার সাথে দেখা করেছেন। 
গত ১২ জুন ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপে ফিনল্যান্ডের বিপক্ষে ডেনমার্কের প্রথম ম্যাচে মাঠে হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন এরিকসেন। ঐ সময় দ্রুত তার সতীর্থরা মাঠের মধ্যে তাকে ঘিড়ে ধরে এবং চিকিৎসা কর্মীরা প্রয়োজনীয় চিকিৎসা দিয়ে হাসপাতালে স্থানান্তর করেন। হৃদরোগে আক্রান্ত ২৯ বছর বয়সী এরিকসেন এক সপ্তাহ হাসাপাতালে ছিলেন। ডেনমার্কে নিজ বাড়িতে ফিরে যাবার আগে তার হার্টে পেসমেকার স্থাপন করা হয়েছে বলে হাসপাতাল সূত্র নিশ্চিত করেছে। ইতালিতে এসেও তার আরো কিছু পরীক্ষা নিরীক্ষা করা হবে। অন্তত ছয়মাসের আগে তার মাঠে ফেরা হচ্ছেনা বলে ধারনা করা হচ্ছে। যদিও সবকিছুই নির্ভর করছে তার শারিরীক সক্ষমতা এবং চিকিৎসার ধরনের উপর। আইনানুযায়ী ইতালিতে তার খেলা বিপদজনক হলেও ইংল্যান্ড কিংবা নেদারল্যান্ডে ইচ্ছে করলে তিনি ক্যারিয়ার চালিয়ে নিতে পারেন।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন