BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ আগস্ট ২০২১, ১৪:০৩

জুভেন্টাসের সাথে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি বৃদ্ধি করলেন চিয়েলিনি

তুরিন, ৩ আগস্ট ২০২১ (বাসস) : ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাসের সাথে আরো দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন অভিজ্ঞ ডিফেন্ডার গিওর্গিও চিয়েলিনি। নতুন চুক্তি অনুযায়ী ২০২১ সাল পর্যন্ত ইতালিয়ান এই অধিনায়ক তুরিনেই থাকছেন, ক্লাব সূত্র আজ এই তথ্য নিশ্চিত করেছে। 
নতুন চুক্তিতে স্বাক্ষর করে ক্লাবের ওয়েবসাইটে দেয়া এক সাক্ষাতকারে চিয়েলিনি বলেছেন, ‘আমি দারুন খুশী। এখানে আমি আরো কিছুদিন থাকার সুযোগ পেলাম। এখন এটা আমার পরিবারের একটি অংশ হয়ে গেছে। এই ক্লাবকে সামনে এগিয়ে নিয়ে যাবার জন্য আমি আরো বেশী অবদান রাখতে চাই। নিজের সেরাটা দেবার জন্যই আমি এখানে এসেছি।’
২০০৫ সালে ফিওরেন্তিনা থেকে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন চিয়েলিনি। তারপর থেকে ওল্ড লেডিদের হয়ে নয়টি সিরি-এ ও পাঁচটি কোপা ইতালিয়া শিরোপা জয় করেছেন। 
গত মাসে ৩৬ বছর বয়সী এই ডিফেন্ডারের নেতৃত্বে ইতালি ইউরোপীয়ান চ্যাম্পিয়নশীপের শিরোপা জয় করেছে। এর মাধ্যমে চিয়েলিনি প্রমান করেছেন ২০২২ সালের কাতার বিশ্বকাপেও তিনি আজ্জুরিদের হয়ে মাঠে নামার জন্য পুরোপুরি প্রস্তুত। 
গত আসরে সিরি-এ লিগে বাজে একটি মৌসুম কাটানোর পর আবারো হারানো ঐতিহ্য ফিরে পাবার লক্ষ্যস্থির করেছে জুভেন্টাস। প্রায় এক দশক পর শিরোপা হাতছাড়া হওয়া জুভেন্টাস চতুর্থ স্থানে থেকে মৌসুম শেষ করেছিল। 
উদিনেসের বিপক্ষে ম্যাচ দিয়ে ২০২১-২২ মৌসুম শুরু করবে তুরিনের জায়ান্টরা। আন্দ্রে পিরলোর স্থলাভিষিক্ত মাসিমিলিয়ানো আলেগ্রির অধিনে জুভরা মাঠে নামবে। সর্বশেষ আলেগ্রির অধীনে জুভেন্টাস সিরি-এ শিরোপা জয় করেছিল।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন