BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৩ আগস্ট ২০২২, ১৪:৩০

রাশফোর্ডকে ইউনাইটেডে ধরে রাখতে চান টেন হাগ

লন্ডন, ১৩ আগস্ট, ২০২২ (বাসস) : এবারের মৌসুমেও মার্কোস রাশফোর্ডকে ম্যানচেস্টার ইউনাইটেডেই দেখতে চান বলে জানিয়েছেন কোচ এরিক টেন হাগ। 
ইতোমধ্যেই ফরাসি জায়ান্ট পিএসজির সাথে রাশফোর্ডের এজেন্টের আলোচনার ইঙ্গিত পাওয়া গেছে। ইংলিশ এই ফরোয়ার্ডকে দলে পেতে পিএসজি অনেকদিন ধরেই চেষ্টা চালিয়ে আসছে। 
কিন্তু টেন হাগ বলেছেন এবারের মৌসুমে যেন ২৪ বছর বয়সী রাশফোর্ড তার দলেই থাকেন। এ সম্পর্কে ইউনাইটেড বস বলেন, ‘সে জানে আমি তাকে কতটা পছন্দ করি। আমি তাকে এখানে দেখতে চাই। যখন প্রথম এখানে আসলাম সেদিন থেকেই আমি তাকে নিয়ে দারুন খুশী। ম্যানচেস্টার ইউনাইটেডের পরিকল্পনা সে অবশ্যই আছে।’
গত মৌসুমটা অবশ্য রাশফোর্ডের মোটেই ভাল কাটেনি। কাঁধের অস্ত্রোপচারের কারনে মৌসুমের শুরুতেও মাঠের বাইরে ছিলেন। ২৫টি প্রিমিয়ার লিগের ম্যাচে করেছেন মাত্র চার গোল। একইসাথে ইংল্যান্ড জাতীয় দলের জায়গাটাও হারাতে হয়েছিল। 
ব্রাইটনের বিপক্ষে রোববার প্রিমিয়ার লিগের নতুন মৌসুমের প্রথম ম্যাচে মূল একাদশে খেলেছেন রাশফোর্ড। কিন্তু বেশ কিছু সুযোগ তিনি মিস করেন। ম্যাচটিতে ২-১ গোলের পরাজয় দিয়ে লিগ শুরু করেছে ইউনাইটেড। 
টেন হাগ অবশ্য মনে করেন না রাশফোর্ডের আত্মবিশ্বাসে চিড় ধরেছে। এ সম্পর্কে তিনি বলেন, ‘আমরা শুধুমাত্র একটি ম্যাচ নিয়ে কথা বলছি। প্রাক-মৌসুমে সে গোল করেছে। সঠিক মুহূর্তে সে সঠিক স্থানেই আছে। ভবিষ্যতেও সে ধারাবাহিকতা ধরে রাখতে পারবে বলে আমি আশাবাদী।’
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন