BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৫ জুলাই ২০২২, ১৬:৫৫

এরিকসেরকে রাখছে ম্যানচেস্টার ইউনাইটেড: রিপোর্ট

লন্ডন, ৫ জুলাই, ২০২২ (বাসস/এএফপি): ডেনমার্কের মিডফিল্ডার ক্রিস্টিয়ান এরিকসেনকে চুক্তিবদ্ধ করতে নীতিগতভাবে একমত হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। সোমবার গণমাধ্যমের রিপোর্টে একথা বলা হয়েছে।
ব্রেন্টফোর্ডে দুর্দান্ত প্রত্যাবর্তনের পর এরিকসেনের সঙ্গে তিন বছরের চুক্তির প্রস্তাব করেছিলেন ইউনাইটেডের কোচ এরিক টেন হাগ। রিপোর্ট অনুযায়ী ইউনাইটেডের সঙ্গে মৌখিকভাবে চুক্তি হয়েছে ৩০ বছর বয়সি এই তারকার। ডাক্তারি পরীক্ষার পর তার চুক্তিটি আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হবে। গত বছর মৃত্যুর মুখ থেকে ফিরে আসা এরিকসেনের ইউনাইটেডের সঙ্গে এই চুক্তিটি সম্পাদিত হওয়াটা হবে তার জন্য অবিশ্বাস্য এক প্রত্যাবর্তন।
ডেনমার্কের হয়ে ইউরোপীয় চ্যাম্পিয়নশীপে একটি ম্যাচে  হৃদরোগে আক্রান্ত হয়ে কোপেনহেগেনের মাঠেই লুটিয়ে পড়েছিলেন তিনি। পরে সুস্থ হয়ে ফিরে এলেও সিরি এ লিগের স্বাস্থ্যবিধি আইনের কারণে ইন্টার মিলান ছাড়তে বাধ্য হন এরিকসেন।
দেহে কার্ডিওভার্টার ডিফিব্রিলেটর লাগিয়ে ব্রেন্টফোর্ডে মৌসুমের দ্বিতীয় পর্বে খেলতে নেমে তার ফর্ম ও ফিটনেস প্রমান করেছে যন্ত্রটি দেহে বেশ ভালোভাবেই কাজ করছে। এই সময় ব্রেন্টফোর্ডের হয়ে প্রিমিয়ার লিগে ১১টি ম্যাচে এরিকসেন একটি গোলের পাশাপাশি সহায়তা করেছেন আরো চারটি গোলে।
সাবেক ক্লাব টটেনহ্যাম হটস্পার্সও এরিকসেনের দিকে হাত বাড়িয়েছিল। কিন্তু সুস্থ হওয়ার পর আয়াক্সে টেন হাগের অধীনে অনুশীলন করে পুর্ন ফিঠনেস ফিরে পাওয়ায় তার প্রতি অনুরক্ত হয়ে পড়েছেন এরিকসেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন