BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৫ জুলাই ২০২২, ১৩:৪৮

নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে আয়ারল্যান্ড দল

ডাবলিন, ৫ জুলাই ২০২২ (বাসস) : ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে আয়ারল্যান্ড ক্রিকেট। 
সদ্য ঘরের মাঠে টি-টোয়েন্টির এক নম্বর দল ভারতের বিপক্ষে খেলা সিরিজের স্কোয়াডই অপরিবর্তিত রেখেছে আয়ারল্যান্ড। 
ভারতের কাছে দুই ম্যাচের সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিলো আয়ারল্যান্ড। দ্বিতীয় ও শেষ টি-টোয়েন্টিতে দুর্দান্ত ব্যাটিং পারফরমেন্স ছিলো আইরিশদের। প্রথম ম্যাচ ৭ উইকেটে হারলেও দ্বিতীয় ম্যাচে দুর্দান্ত লড়াই করেছে স্বাগতিকরা।
ভারতের ছুঁেড় দেয়া ২২৬ রানের টার্গেটের ম্যাচ ৪ রানে হেরেছিলো আয়ারল্যান্ড। তাই আসন্ন সিরিজের জন্য একই ক্রিকেটারদের উপর আস্থা রেখেছে আইরিশ টিম ম্যানেজমেন্ট।
ক্রিকেট আয়ারল্যান্ডের নির্বাচক প্যানেলের  চেয়ারম্যান এ্যান্ড্র হোয়াইট বলেন, ‘স্বাভাবিকভাবেই ভারতের বিপক্ষে ভালো পারফর্ম করা খেলোয়াড়দের উপর আস্থা রেখেছে নির্বাচকরা। ঐ সিরিজের দারুন পারফরমেন্স ছিলো। আমরা আশা করি, নিউজিল্যান্ডের বিপক্ষেও একই পারফরমেন্স করবে দল।’
আগামী ১০ জুলাই থেকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু করবে নিউজিল্যান্ড ও আয়ারল্যান্ড। আর ১৮ জুলাই থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দু’দল। 
আয়ারল্যান্ড টি-টোয়েন্টি দল : অ্যান্ড্রু ব্যালবার্নি (অধিনায়ক), মার্ক আইডায়ার, কুর্টিস ক্যাম্পার, গ্যারেথ ডেলানি, জর্জ ডকরেল, স্টিফেন দোহেনি, জশ লিটল, অ্যান্ড্রু ম্যাকব্রেইন, ব্যারি ম্যাকার্থি, কনর ওলফার্ট, পল স্টার্লিং, হ্যারি টেকটর, লরকান টাকার ও ক্রেইগ ইয়ং।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন