BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ মে ২০২২, ১৫:১১

শিরোপা বিহীন মৌসুম শেষে ডর্টমুন্ড ছেড়ে যাচ্ছেন রোস

বরুসিয়া, ২১ মে ২০২২ (বাসস) : সমঝোতার ভিত্তিতে মৌসুমের শেষে বরুসিয়া ডর্টমুন্ড ছেড়ে যাচ্ছেন কোচ মার্কো রোস। এবারের মৌসুমে কোন শিরোপাই জয় করতে পারেনি ডর্টমুন্ড। আর সে কারনেই বুন্দেসলিগা ক্লাব ছেড়ে যাবার সিদ্ধান্ত নিয়েছেন রোস, এক বিবৃতিতে ডর্টমুন্ড এই তথ্য নিশ্চিত করেছে। 
বায়ার্ন মিউনিখে থেকে আট পয়েন্ট পিছিয়ে দ্বিতীয় স্থানে থেকে বুন্দেসলিগা শেষ করেছে ডর্টমুন্ড। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বে আয়াক্স ও স্পোর্টিং লিসবনের পরে তৃতীয় স্থানে থেকে বিদায় নিয়েছে। স্কটিশ ক্লাব রেঞ্জার্সের কাছে পরাজিত হয়ে ইউরোপা লিগের নক আউট পর্ব থেকেও বিদায় নিয়েছে ডর্টমুন্ড। এছাড়া জার্মান কাপে দ্বিতীয় টায়ারের দল সেন্ট পওলির কাছে জানুয়ারিতে পরাজিত হয়ে হতাশ করেছিল। গত বছর জার্মান সুপার কাপের ফাইনালে বায়ার্নের কাছে পরাজয় বরণ করতে হয়েছিল। এসবই রোসের বিদায়কে তরান্বিত করেছে।
এ সম্পর্কে ক্লাবের প্রধান নির্বাহী হ্যান্স-জোয়াকিম ওয়াৎকে বলেছেন, ‘এবারের মৌসুমটা আমাদের কারো  জন্য মোটেই সহজ ছিলনা। তারপরও পারষ্পরিক শ্রদ্ধাবোধের কারনে আমরা একে অপরকে সহযোগিতা করে গেছি। বেশ কিছু কারনেই এবারের মৌসুমটা অস্বস্তিকর ছিল। দীর্ঘদিন যাবত আমরা বেশ কিছু সুযোগ সুবিধা থেকে বঞ্চিচ আছি, এটা আমাদের সকলকে উপলব্ধি করতে হবে।’
২০২১ সালে বরুসিয়া মনচেনগ্ল্যাডবাখ থেকে ডর্টমুন্ডে যোগ দিয়েছিলেন রোস।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন