BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৬ মে ২০২২, ১৯:২২

ভবিষ্যৎ বিষয়ে সিদ্ধান্ত ‘প্রায় হয়ে গেছে’: এমবাপ্পে

প্যারিস, ১৬ মে ২০২২ (বাসস/এএফপি) : প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) থাকছেন, নাকি ফরাসি চ্যাম্পিয়নদের ছেড়ে রিয়াল মাদ্রিদে পাড়ি জমাবেন, সে বিষয়ে সিদ্ধান্ত ‘প্রায় নিয়ে ফেলেছেন’ বলে জানিয়েছেন কিলিয়ান এমবাপ্পে। 
রোববার টানা তৃতীয়বারের মতো ফ্রান্সের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার গ্রহনকালে নিজের ভবিষ্যৎ প্রসঙ্গে প্রশ্নের জবাবে এমবাপ্পে বলেন,‘ হ্যাঁ, (সিদ্ধান্ত) প্রায় নিয়ে ফেলেছি।’
২৩ বছর বয়সি এই ফুটবল তারকা কি চ্যাম্পিয়ন্স লিগের অধরা শিরোপা জয়ে সহায়তার জন্য পিএসজিতে থাকছেন, নাকি স্প্যানিশ রাজধানিতে পাড়ি জমাচ্ছেন জানতে চাইলে জবাবে এমবাপ্পে বলেন,‘ বিষয়টি প্রায় শেষ হয়ে গেছে’। তার পরিকল্পনা আগামী ৩ জুন নেশন্স লিগে ফ্রান্সের হয়ে মাঠে নামার আগেই এ বিষয়ে ঘোষনা দিবেন। 
এ বিষয়ে আর কিছু জনাতে অপরাগতা প্রকাশ করে পুরস্কার বিতরণ প্রসঙ্গে তিনি বলেন,‘ আমাকে এখানে পৌঁছে দেয়ার জন্য পিএসজি, সতীর্থ এবং কোচকে ধন্যবাদ জানাচ্ছি।’
এমবাপ্পে বলেন,‘ আমার গল্প এগিয়ে চলেছে। জয়ের ধারা অব্যাহত রাখতে চাই, কখনো সন্তুস্ট হতে পারি না। আর এটি একটি ভাল দিক।’
পরে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের নৈশভোজে অংশ নিয়ে পিএসজি অধিনায়ক মারকুইনহোস বলেন,‘ আমি আশা করছি, তিনি (এমবাপ্পে) ফের এই ট্রফি জিতবেন।’ তার মন্তব্যে পিএসজি সমর্থকরা স্বস্তি পেলেও ঘুম হারাম হয়ে গেছে প্রতিপক্ষ রিয়াল সমর্থকদের। 
গত সপ্তাহে ফরাসি গণমাধ্যমের খবরে বলা হয়েছে, বিশ্বকাপ জয়ী এই ফরাসি তারকা পিএসজিতে আরো তিন বছর কাটানোর বিষয়ে নীতিগত সিদ্ধান্ত  নিয়েছেন । তবে তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় খবরটি প্রত্যাখ্যান করেন এমবাপ্পের মা।
রিয়াল মাদ্রিদে খেলার বিষয়ে এমবাপ্পের আগ্রহের বিষয়টি গোপন কিছু নয়। ৩৫তম স্প্যানিশ লীগ শিরোপা জয়ের পর এখন চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে খেলার অপেক্ষায় আছে ক্লাবটি। 
এদিকে রেকর্ড ১০ম বারের মতো লিগ ওয়ানের শিরোপা ঘরে তোলা পিএসজির চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা এখনো অধরাই থেকে গেছে। চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোল থেকে ছিটকে পড়েছে ক্লাবটি। এতে দারুন ক্ষুব্ধ ক্লাবটির কট্টর সমর্থকরা। 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন