BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৬ মে ২০২২, ১৫:৫৫

মৌসুমের শেষে জুভেন্টাস ছাড়ছেন দিবালা

তুরিন, ১৬ মে, ২০২২ (বাসস) : চলতি মৌসুমের শেষে সিরি-আ জায়ান্ট জুভেন্টাস ছাড়ার ঘোষনা দিয়েছেন আর্জেন্টাইন স্ট্রাইকার পাওলো দিবালা। 
২৮ বছর বয়সী এই স্ট্রাইকারকে ঘিরে  পুরো মৌসুমে তুরিনের জায়ান্টদের ছাড়ার গুঞ্জন ছিল। রোববার সামাজিক যোগযোগ মাধ্যমে দিবালা জুভেন্টাস ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছেন। এ সম্পর্কে তিনি লিখেছেন, ‘জুভেন্টাসকে বিদায় জানানোর বিষয়ে সঠিক শব্দটি খুঁজে পাওয়া কঠিন। দীর্ঘ সময় আমি এখানে ছিলাম, সে কারনেই অনেক বেশী আবেগ আমাকে ঘিড়ে ধরেছে। আমি মনে করেছিলাম আরো কিছুদিন হয়ত এখানে থাকতে পারবো। কিন্তু ভাগ্য আমাকে ভিন্ন পথে নিয়ে গেছে। তোমরা আমাকে যা দিয়েছো তা কখনো ভোলার নয়। এখানে থেকেই আমি পরিনত হয়েছি। পুরো পথটাই যাদুর মত আশ্চর্য্যজনক ছিল। সাত বছরে ১২টি শিরোপা, ১১৫ গোল- সবাই এটা অর্জন করতে পারেনা। কঠিন মুহূর্তে আমাকে সহযোগিতা করার জন ধন্যবাদ। এই সময় যারা আমার পাশে ছিল তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। এই সুযোগে আমি ভক্ত-সমর্থক, সতীর্থ সকলে, কোচ, কোচিং স্টাফ ও ক্লাব পরিচালকদের ধন্যবাদ জানাতে চাই। এই ক্লাবের জার্সি পড়াটাই স্বপ্নের মত ছিল, তার উপর বাড়তি হিসেবে অধিনায়কের দায়িত্বও পেয়েছিলাম। এটা আমার জীবনের একটি স্মরণীয় দিন। এই দিনটির জন্য ছোটবেলা থেকে স্বপ্ন দেখেছি।’
২০১৫ সালে পালেরমো থেকে জুভেন্টাসে যোগ দিয়েছিলেন দিবালা। জুভেন্টাসের টানা পাঁচ বছরের লিগ শিরোপা জয়ে দিবালার অনবদ্য অবদান ছিল। সিরি-আ লিগ ছাড়াও চারবার কোপা ইতালিয়ার শিরোপা পাশাপাশি ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনাল দলটির গুরুত্বপূর্ণ খেলোয়াড় ছিলেন দিবালা। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন