BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৭ জানুয়ারি ২০২২, ১৫:৩০

ফ্রি ট্রান্সফার সুবিধায় বায়ার্ন ছাড়তে যাচ্ছেন ডিফেন্ডার নিকোলাস সুলে

মিউনিখ, ২৭ জানুয়ারি ২০২২ (বাসস) : মৌসুম শেষে ফ্রি ট্রান্সফার সুবিধায় বায়ার্ন মিউনিখ ছেড়ে যাচ্ছেন জার্মান ডিফেন্ডার নিকোলাস সুলে।
বায়ার্ন চেয়ারম্যান অলিভার কান বুধবার জানিয়েছে ২৬ বছর বয়সী সুলে ক্লাবের সাথে বর্তমান চুক্তি নবায়ন করতে অস্বীকৃতি জানিয়েছেন। কান আরো বলেন, তার সাথে বিষয়টি নিয়ে দীর্ঘ আলোচনা হলেও সুলে ক্লাবের প্রস্তাব মেনে নেয়নি।
২০১৭ সালে হফেনহেইম থেকে ২০ মিলিয়ন ইউরোতে বায়ার্নে যোগ দিয়েছিলেন সুলে। তারপর থেকে সব ধরনের প্রতিযোগিতায় বেভারিয়ান্সদের হয়ে ১৫৮ ম্যাচ খেলেছেন। এই সময়ের মধ্যে সুলে চারটি বুন্দেসলিগা, দুটি জার্মান কাপ ও ২০২০ চ্যাম্পিয়ন্স লিগের শিরোপা জিতেছেন। যদিও গুরুতর লিগামেন্ট ইনজুরির কারনে ট্রিপল জয়ী ২০১৯-২০ মৌসুমের বেশীরভগ ম্যাচই তিনি খেলতে পারেননি। 
স্থানীয় গণমাধ্যমে দাবী পারফরমেন্সের ভিত্তিতে সুলের সাথে পাঁচ বছরের চুক্তি নবায়নের প্রস্তাব দিয়েছির বায়ার্ন। কিন্তু হাঁটুর দুটি গুরুতর ইনজুরিতে থাকা সুলে সেই প্রস্তাব মেনে নেননি। ইতোমধ্যেই তার বদলী হিসেবে নতুন খেলোয়াড়ের খোঁজে নেমে পড়েছে বায়ার্ন। কান জানিয়েছেন সুলের অনুপস্থিতিতে লুকাস হার্নান্দেজ অথবা বেঞ্জামিন পাভার্ড সেন্ট্রাল ডিফেন্সে খেলবেন। 
বেভারিয়ান্স ক্লাবটিতে যোগ দিতে চেলসির দুই ডিফেন্ডার এন্টোরিও রুডিগার ও আন্দ্রেস ক্রিস্টেনসেন মুখিয়ে আছেন। মৌসুমের শেষে উভয় খেলোয়াড়ের সাথে চেলসির বর্তমান চুক্তি শেষ হয়ে যাবে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন