BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ জানুয়ারি ২০২২, ১৫:৩৫

লেচ্চে বাঁধা টপকে রোমাকে ইতালীয় কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে দিলেন আব্রাহাম

মিলান, ২১ জানুয়ারি  ২০২২ (বাসস/এএফপি): রোমাকে ইতালিয় কাপের কোয়ার্টার ফাইনালে পৌঁছে দিয়েছেন ট্যামি আব্রাহাম। দ্বিতীয় বিভাগের ক্লাব লেচ্চের বিপক্ষে অনুষ্ঠিত ম্যাচে তিনি নিজে এক গোল করার পাশপাশি সহায়তা করেছেন আরো একটি গোল। ফলে ৩-১ গোলের জয় নিয়ে ইন্টার মিলানের সঙ্গে শেষ আটে জায়গা করে নিয়েছে রোমা। 
স্তাদিও অলিম্পিকোয় অনুষ্ঠিত ম্যাচের ৫৪ মিনিটে বুদ্ধিদীপ্ত বাঁকানো নিচু ড্রইভে গোল করে রোমাকে এগিয়ে দেন ইংল্যান্ডের আন্তর্জাতিক তারকা আব্রাহাম। এর আগে ম্যাচের ১৪ মিনিটে আর্তুরো ক্যালাব্রেসির বুলেট গতির হেডে এগিয়ে যায় লেচ্চে। তিনি রোমার যুব একাডেমী থেকে উঠে এসেছেন এবং রোমা সমর্থক ইতালির বিখ্যাত টেলিভিশণ অভিনেতা পাওলো ক্যালাব্রেসির ছেলে।
তবে বিরতিতে যাবার ৫ মিনিট আগেই গোলটি পরিশোধ করে রোমা শিবিরে স্বস্তি ফিরিয়ে আনেন মারাশ কুম্বুল্লা। সার্জিও অলিভেরার কর্নারের বল নিয়ন্ত্রনে নিয়ে দারুন দক্ষতায় তাকে এগিয়ে দেন আব্রাহাম। ফলে সমতা নিয়ে বিরতিতে যায় রোমা।  
বিরতি থেকে ফিরে আরো বেশী আত্মবিশ্বাস নিয়ে প্রতিদ্বন্দ্বিতায় নামে স্বাগতিক রোমা। এই সময় নিকোরো জানিওলোর দূরপাল্লার একটি শট অল্পের জন্য লক্ষ্যভেদ করতে পারেনি। তবে রোমার হয়ে আব্রাহামের গোলটির সুবাদে ম্যাচের নিয়ন্ত্রন অনেকটাই চলে আসে স্বাগতিকদের দখলে। এছাড়া মারিও গার্গিউলো দ্বিতীয় হলুদকার্ড দেখে মাঠ ছাড়লে ১০ জনের দলে পরিণ হয় লেচ্চে। 
খেলার ৮১ মিনিটে এল্ডর শোমুরোদভ ফের গোল করে রোমার পরের রাউন্ডে যাবার পথটিকে একেবারেই নিরাপদ করে দেন। 
আগামী ৯ ফেব্রুয়ারি থেকে শুরু হবে টুর্নামেন্টের কোয়ার্টার ফাইনাল।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন