BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ জানুয়ারি ২০২২, ১৫:৩০

অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে কোপা দেল রে থেকে ছিটকে গেল বার্সা

মাদ্রিদ , ২১ জানুয়ারি ২০২২ (বাসস/এএফপি) : অ্যাথলেটিক বিলবাওয়ের কাছে হেরে কোপা দেল রে থেকে ছিটকে পড়লো বার্সেলোনা। গতকাল অনুষ্ঠিত ম্যাচে ফেরান তোরেসের সমতাসুচক গোলে স্বস্তি ফিরে পাবার পরও অতিরিক্ত সময়ের নাটকীয়তায় পরাজয় এড়াতে ব্যর্থ হয়েছে কাতালান ক্লাবটি। হেরে গেছে ৩-২ গোলে। 
সান মেমেসে অনুষ্ঠিত ম্যাচের দ্বিতীয়ার্ধে আনসু ফাতির ইনজুরি বার্সার হতাশা আরো বাড়িয়ে দিয়েছে। হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়ে প্রায় দুইমাস মাঠের বাইরে কাটানোর পর চলতি মাসের শুরুতে খেলায় ফিরেছিলেন ফাতি। এর আগে হাটুর ইনজুরিতে ১০ মাস বাইরে কাটানোর পর সেপ্টেম্বরে মাঠে ফিরেছিলেন তিনি।   
এখন তার আরেক দফা খেলার বাইরে চলে যাওয়াটা বার্সেলোনার জন্য হয়ে উঠতে পারে বিশাল এক বিপর্যয়। কারণ এর ফলে লা লিগায় শীর্ষ চারে থেকে মৌসুম শেষ করার স্বপ্নটিও হয়তো হুমকিতে পড়তে পারে কাতালানদের।
ইনাকি মুনিয়াইনের দ্বিতীয় মিনিটের গোলে বিলবাও এগিয়ে যাওয়ার পর দারুণ গোলে সমতা টানেন ফেরান তোরেস। ইনিগো মার্টিনেজের ৮৬তম মিনিটের গোলে বিলবাও আবার এগিয়ে যাওয়ার পর যোগ করা সময়ের শেষ দিকে আবার সমতা টানেন পেদ্রি। পরে অতিরিক্ত সময়ে (১০৫মি.) পেনাল্টি থেকে নিজের দ্বিতীয় গোলে জয় নিশ্চিত করেন মুনিয়াইন।  এদিকে এলচের বিপক্ষে ২-১ গোলের জয় পেতে অতিরিক্ত ৩০ মিনিট খেলতে হয়েছে রিয়াল মাদ্রিদকেও। লাল কার্ড দেখে মার্সেলোর বিদায়ে ১০ জনের দলে পরিণত হওয়া রিয়াল মাদ্রিদের হয়ে ১১৬ মিনিটে জয়সুচক গোলটি করেছেন এডেন হেজার্ড। এর আগে গঞ্জালু ভার্দুর ১০৩ মিনিটের গোলে এগিয়ে যাওয়া এলচের বিপক্ষে ১০৮ মিনিটে সমতাসুচক গোলে রিয়াল মাদ্রিদকে প্রতদ্বিন্দ্বিতায় ফিরিয়ে আনেন ইস্কো।   
খেলা শেষে মাদ্রিদের কোচ কার্লো আনচেলোত্তি বলেন,‘ এর মাধ্যমে এটি অন্তত প্রমানিত হয়েছে হ্যাজার্ড ও ইস্কো আরো বেশী সময় খেলার যোগ্য। বিষয়টি আমি আমলে রাখব।’ 

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন