BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৬ ডিসেম্বর ২০২১, ১৯:১১

বিপিএলের জন্য ৮টি ফ্র্যাঞ্চাইজির আবেদন 

ঢাকা, ৬ ডিসেম্বর ২০২১ (বাসস) : আগামী বছরের ২৮ জানুয়ারি শুরু হতে যাওয়া বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টি ক্রিকেট  টুর্নামেন্টের  অষ্টম আসরে অংশ নিতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) কাছে  আটটি ফ্র্যাঞ্চাইজি আবেদন করেছে।
বিষয়টি নিশ্চিত করে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ভালো-মন্দ যাচাই-বাছাই করে এখান থেকে ছয়টি ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত করবে বিসিবি।
দেশের সবচেয়ে আকর্ষনীয়  টি-টোয়েন্টি টুর্নামেন্ট বিপিএল গত বছর কোভিড-১৯ এর কারণে অনুষ্ঠিত হয়নি। যে কারণে  বিসিবির নিজস্ব ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগের আয়োজন করা হয়। এবার আবার  ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক  আয়োজনের বিষয়টি  সামনে এসেছে।
আজ হোটেল সোনারগাঁওয়ে পরিচালনা পর্ষদের সাথে বৈঠক শেষে পাপন বলেন, ‘এই বছরের ইভেন্টে আটটি ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখিয়েছে (দল নিতে)। এখন আমরা যাচাই-বাছাই করবো, আমরা তাদের সম্পর্কে জানবো এবং তারপরে আমরা একটি সিদ্ধান্ত রেব। এখনো  কোন কিছু চূড়ান্ত হয়নি।’
বিপিএলের আগের আসরে দেশি-বিদেশি ক্রিকেটারদের পারিশ্রমিকে অনেক পার্থক্য ছিল। পাপন বলেন, ‘ প্রথম বিপিএলের সময়ই  আমি ব্যক্তিগতভাবে বিষয়টি উত্থাপন করেছিলাম।’
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন