BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০২ ডিসেম্বর ২০২১, ১৫:১৮

বায়ার্নের বিপক্ষে ম্যাচের টিকিট বিক্রি বন্ধ করে দিয়েছে ডর্টমুন্ড

মিউনিখ, ২ ডিসেম্বর ২০২১ (বাসস) : শনিবার বুন্দেসলিগার হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হতে যাচ্ছে বায়ার্ন মিউনিখ ও বরুসিয়া ডর্টমুন্ড। করোনা ভাইরাস পরিস্থিতি বিবেচনায় সিগন্যাল ইডুনা পার্কে অনুষ্ঠিতব্য এই ম্যাচটির টিকিট বিক্রি বন্ধ ঘোষনা করেছে ডর্টমুন্ড কর্তৃপক্ষ। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।
বর্তমানে করোনা ভাইরাসের চতুর্থ প্রবাহ ঠেকাতে হিমশিম খাচ্ছে জার্মানসহ বেশ কিছু ইউরোপীয়ান দেশ। ফেব্রুয়ারির পর গতকাল বুধবার  জার্মানীতে সর্বোচ্চ ৪৪৬ জনের মৃত্যু হয়েছে। এর মাধ্যমে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১ লাখ ১ হাজার ৭ শত ৯০ জনে। 
এক বিবৃবিতে ডর্টমুন্ডের পক্ষ থেকে বলা হয়েছে, ‘কোভিড-১৯ এর বর্তমান পরিস্থিতি বিবেচনা বরুসিয়া ডর্টমুন্ড বুন্দেসলিগা টেবিলের শীর্ষে থাকা বায়ার্ন মিউনিখের বিপক্ষে ম্যাচটির আগাম টিকিট বিক্রি বন্ধ করে দিয়েছে। যারা ইতোমধ্যেই টিকিট কিনে ফেলেছেন তাদের অর্থ ফেরত দেয়া হবে।‘
একটি সূত্রমতে জানা গেছে বরুসিয়ার মাঠে ম্যাচটি উপভোগের জন্য প্রাপ্ত ৬৭ হাজার টিকিটের প্রায় সবই কিছুদিন আগে বিক্রি হয়ে গিয়েছিল। মহামারীর কারনে আগামী সপ্তাহ থেকে দর্শক প্রবেশে বিধিনিষেধ আরোপের বিষয়ে আভাষ পাওয়া গেছে। 
১৩ ম্যাচ শেষে ৩০ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বায়ার্নের থেকে এক পয়েন্ট পিছিয়ে বুন্দেসলিগা টেবিলের দ্বিতীয় স্থানে আছে ডর্টমুন্ড।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন