বাসস
  ২৯ নভেম্বর ২০২১, ১৮:১৯

একাডেমী কাপ ফুটবল : সেমিফাইনাল নিশ্চিত করল ছাগলনাইয়া ও ভৈরব

ঢাকা, ২৯ নভেম্বর, ২০২১ (বাসস): একাডেমী কাপ ফুটবলের  সেমিফাইনালে  উঠেছে ছাগলনাইয়া ও ভৈরব ফুটবল একাডেমী। বসুন্ধরা কিংস এর পৃষ্ঠপোষকতায় বাংলাদেশ ফুটবল সাপোর্টার্স ফোরাম (বিএফএসএফ)  আয়োজনে পল্টনস্থ  আউটার স্টেডিয়ামে  ৩য় ‘বসুন্ধরা কিংস বিএফএসএফ অনূর্ধ্ব-১৪ একাডেমী কাপ ২০২১’ টুর্নামেন্টে  আজ জয়ী হয়ে সেমিফাইনালে নাম খিেিয়ছে  ছাগলনাইয়া ফুটবল একাডেমী ও  ভৈরব ফুটবল একাডেমী। 
মো: ইয়াসিনের  হ্যাটট্রিকে আজ দিনের প্রথম ম্যাচে ছাগলনাইয়া ফুটবল একাডেমী ৫-০ গোলে ফুটবল একাডেমী, নাটোরকে পরাজিত করে সেমিফাইনাল নিশ্চিত করে। হ্যাটট্রিকের সুবাদে ম্যাচ সেরাও হন  ইয়াসিন।  
ম্যাচের ৫, ৫৩ ও ৬৮ মিনিটে ছাগলনাইয়া ফুটবল একাডেমীর মো. ইয়াসিন হ্যাট্রিক গোল করেন। এছাড়া,  ইরফান খান ও মো. শাহরিয়ার ১ টি করে গোল করেন।
দিনের দ্বিতীয় ও শেষ  ম্যাচে ভৈরব ফুটবল একাডেমী ৩-২ গোলে এসএফসিএ ফুটবল কোচিং একাডেমীকে পরাজিত করে  সেমিফাইনাল নিশ্চিত করে।
ভৈরবের নাবিদুল ইসলাম দুটি গোল করেন। বাকি একটি আত্মঘাতি গোল হয় এসএফসিএ এর আহসান হাবীব ফিরোজের থেকে আসে।
বিজয়ী দলের হয়ে একটি করে গোল করেন  শ্রী হেমন্ত  সরেন ও সোহান মিয়া সোহান।
দুই গোলের সুবাদে ম্যাচ সেরা খেলোয়াড়  নির্বাচিত হন   ভৈরব ফুটবল একাডেমীর নাবেদুল ইসলাম।
১২টি ফুটবল একাডেমী দল নিয়ে ২৪ ডিসেম্বর শুরু হওয়া এ টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে ৩ ডিসেম্বর। গত দুই আসরের ২৪ দলকে বাদ দিয়ে সারা দেশের ৮ বিভাগের নতুন ১২ দলকে নিয়ে অনুষ্ঠিত হচ্ছে এবারের আসর।

  • সর্বশেষ
  • জনপ্রিয়