বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:২৩

আহত বাঘের মতো ঝাঁপিয়ে পড়তে বললেন ইমরান  

করাচি, ২৬ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) : সম্প্রতি  নিউজিল্যান্ড  এবং এর পর ইংল্যান্ড  ক্রিকেট দল  তাদের সফর বাতিল করায় ক্ষোভে ফুঁসছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সেই ক্ষোভকে শক্তিতে পরিণত করে মাঠে জ্বলে উঠতে ক্রিকেটাদের প্রতি আহ্বান জানিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও সাবেক অধিনায়ক ইমরান খান। 
আগামী ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর। বিশ্বকাপের আগে নিজ বাসভবনে ক্রিকেটারদের সাথে এক সৌজন্য সাক্ষাতে  বিশ্বকাপের জন্য শুভ কামনা জানান তিনি। 
১৯৯২ সালে ওয়ানডে বিশ্বকাপ জয়ী পাকিস্তান  অধিনায়ক ইমরান বলেন, ‘আহত বাঘের মতো বিশ্বকাপের মঞ্চে ঝাঁপিয়ে পড়তে হবে। সম্প্রতি আমাদেরকে হতাশ করেছে নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। তবে এই হতাশাকে শক্তি পরিণত করতে হবে।’
তিনি আরও বলেন, ‘পাকিস্তানের এই দলটি বিশ্বকাপের মঞ্চে ভালো করার সামর্থ্য রাখে। বিশ্বকাপে ভালো করতে হলে সকলকে পারফরমেন্স করতে হবে। নিজেদের পারফরমেন্সের দিকে নজর দিতে হবে ক্রিকেটারদের।’
নিউজিল্যান্ড ও ইংল্যান্ড পাকিস্তান সফর বাতিল করলেও, খুব শীঘ্রই দেশের মাটিতেআন্তর্জাতিক ক্রিকেট হবে বলে জানান ইমরান। তিনি বলেন, ‘পাকিস্তান খুবই সুরক্ষিত দেশ। খুব শিগগিরই  পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট খেলা হবে।”
ইমরানের মত একই সুরে কথা বলেন পিসিবির চেয়ারম্যান রমিজ রাজা। বিশ্বকাপের মঞ্চে ঢেলে দিয়ে সাফল্যকে সঙ্গী করতে বাবরদের উদ্দেশ্যে বার্তা দেন  রমিজ। 
আগামী ২৪ অক্টোবর ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের যাত্রা শুরু করবে পাকিস্তান। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়