BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২১ সেপ্টেম্বর ২০২১, ১৩:১৮

ইনজুরির কারণে দুই ম্যাচ খেলতে পারবেন না আলচানতারা

লন্ডন, ২১ সেপ্টেম্বর ২০২১ (বাসস) : কাফ ইনজুরির কারণে আগমী দুটি ম্যাচে খেলতে পারবেন না লিভারপুলের মিডফিল্ডার থিয়াগো আলচানতারা। প্রিমিয়ার লিগ ক্লাকটির পক্ষ থেকে  এ কথা জানানো হয়েছে।
ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে শনিবার ৩-০ গোলে জয়ের ম্যাচটিতে দ্বিতীয়ার্ধে আলচানতারাকে বদলী বেঞ্চে পাঠিয়ে দেয়া হয়। ক্লাবের সহকারী কোচ পেপিন লিন্ডার্স বলেছেন ইনজুরির কারনে নরউইচ সিটির বিপক্ষে লিগ কাপ ও শনিবার ব্রেন্টফোর্ডের বিপক্ষে প্রিমিয়ার লিগের ম্যাচ দুটি থেকে আলচানতারা ছিটকে গেছেন।
লিভারপুলের ওয়েবসাইটে লিন্ডার্স বলেছেন, ‘এখনই বলা যাচ্ছেনা কতদিন আলচানতারাকে বিশ্রামে থাকতে হবে। তবে অবশ্যই আগামী দুটি ম্যাচে তিনি দলে থাকছেনা। স্ক্যান রিপোর্টের পূর্ণাঙ্গ ফল হাতে পেলে এ সম্পর্কে সঠিকভাবে ধারনা পাওয়া যাবে। তাকে দলে না পাওয়াটা অত্যন্ত হতাশার। কারন দলের মূল প্লেমেকার হিসেবে সে ইতোমধ্যেই নিজেকে প্রমান করেছে।’
সাম্প্রতিক সময়ে দ্বিতীয় মিডফিল্ডার হিসেবে আলচানতারাকে হারালো লিভারপুল। এর আগে লিডস ইউনাইটেডের বিপক্ষে গোঁড়ালির গুরুতর ইনজুরিতে পড়েছেন হার্ভি এলিয়ট। তার অস্ত্রোপচারের প্রয়োজন আছে। 
অসুস্থতার কারনে নরউইচের বিপক্ষে তৃতীয় রাউন্ডের ম্যাচটিতে আরো খেলতে পারছেন না রাইট-ব্যাক ট্রেন্ট আলেক্সান্দার-আর্নল্ড। এ ছাড়া  হ্যামস্ট্রিং ইনজুরি কাটিয়ে অনুশীলনে ফিরলেও এখনো ম্যাচ খেলার মত ফিটনেস ফিরে পাননি ব্রাজিলিয়ান তারকা রবার্তো ফিরমিনো।

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন