বাসস
  ১২ জানুয়ারি ২০২২, ১৮:৪৪
আপডেট  : ১২ জানুয়ারি ২০২২, ২২:৫৬

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ভারতীয় অ্যাম্বুলেন্স উপহার

পাবনা, ১২ জানুয়ারি ২০২২(বাসস): জেলায় আজ পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে ভারত সরকারের পক্ষ থেকে একটি অ্যাম্বুলেন্স উপহার দেয়া হয়েছে। 
আজ বুধবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত এক অনুষ্ঠানে রাজশাহীতে নিযুক্ত ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম রোস্তম অ এরআগে, ভারতের সহকারী হাইকমিশনার সঞ্জীব কুমার ভাটি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ স্মারক ম্যুরাল ‘জনক জ্যোতির্ময়’-এ শ্রদ্ধা নিবেদন করেন এবং নির্মাণাধীন মন্দির, লেকসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শন করেন।
এসময় বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. খায়রুল আলম, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড.  মো. হাবিবুল্লাহ্, প্রক্টর ড. মো. হাসিবুর রহমান, রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) বিজন কুমার ব্রহ্ম- সহ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। 
সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান, জীবন রক্ষাকারী যন্ত্রপাতি সম্বলিত অ্যাম্বুলেন্সটি জরুরি চিকিৎসার জন্য হাসপাতালে যাওয়ার পথে রোগীদের মানসম্মত জরুরি সেবা প্রদান এবং ট্রমা লাইফ সাপোর্টের উপযোগী।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়