বাসস
  ২৩ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৬

রাঙ্গামাটিতে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট ও করোনা ইউনিটের উদ্বোধন

রাঙ্গামাটি, ২৩ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) : রাঙ্গামাটি সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট কার্যক্রম ও ২৫ শয্যা বিশিষ্ট করোনা ইউনিটের উদ্বোধন করা হয়েছে।
রাঙ্গামাটি সদর হাসপাতালে হাইফ্লো অক্সিজেন সাপোর্ট এবং করোনা ইউনিট চালু হওয়ায় করোনা রোগী সহ অন্যান্য রোগীদেরকে আর চট্টগ্রামে রেফার করতে হবে না।
বৃহস্পতিবার সকাল ১০টায় এই হাসপাতালে হাইফ্লো অক্সিজেন কার্যক্রম ও করোনা ইউনিটের উদ্বোধন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, রাঙ্গামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দিন, ডেপুটি সিভিল সার্জন নিতীশ চাকমা, রাঙ্গামাটি মেডিকেল কলেজের পরিচালক ডা. শহীদ তালুকদার, রাঙ্গামাটি মেডিকেল কলেজ ও হাসপাতালের অতিরিক্ত পরিচালক ডাঃ নিহার রঞ্জন নন্দী, রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. শওকত আকবরসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
হাইফ্লো অক্সিজেন ও করোনা ইউনিট চালু হওয়ায় বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন স্থানীয় জনগণ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়