বাসস
  ৩১ আগস্ট ২০২১, ২১:১৩

দেশে গুম-খুনের রাজনীতি শুরু করেছে বিএনপি : ওবায়দুল কাদের

ঢাকা, ৩১ আগস্ট, ২০২১ (বাসস) : আওয়ামী লীগের সাধারন সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এদেশে গুম-খুনের রাজনীতি শুরু করেছে বিএনপি।
আজ মঙ্গলবার বিকেল ৩ টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয় শোক দিবস-২০২১ উপলক্ষে বাংলাদেশ কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। 
ওবায়দুল কাদের বলেন, ১৫ আগস্টে কেক কাটা হলো প্রতিহিংসার রাজনীতি। 
কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে সভায় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক জননেতা মির্জা আজম এমপি, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চলনা করেন বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপি।
মাহবুব-উল-হানিফ এমপি বলেন, ৭১ এর পরাজিত শক্তির মদদে বঙ্গবন্ধুকে হত্যা করা হয় যার প্রত্যক্ষ বেনিফিশিয়ারী জিয়াউর রহমান। তিনি বঙ্গবন্ধু হত্যার বিচার বন্ধে ইনডেমনিটি আদেশ সংবিধানে অন্তর্ভুক্ত করেন এবং জেলহত্যাকান্ডের পর হত্যাকারীদের বিদেশী দূতাবাসে চাকরি দেন। জিয়াউর রহমান গোলাম আজমকে এদেশে ফিরিয়ে আনে এবং শাহ আজীজ, আব্দুল আলীমকে মন্ত্রী বানায়। ২০০১ সালে অনুরূপভাবে খালেদা জিয়া নিজামীকে মন্ত্রী বানায়। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়