BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২১, ২০:৪৮

দেশে করোনাভাইরাসে আরো ২৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৮১৮

ঢাকা, ২৫ সেপ্টেম্বর, ২০২১ (বাসস) : করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দেশে আজ আরো ২৫ জন মারা গেছে এবং নতুন করে আরো ৮১৮ জন আক্রান্ত হয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, “গত ২৪ ঘন্টায় ১৭ হাজার ৮১৮টি নমুনা পরীক্ষা করা হয়। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৪ দশমিক ৫৯ শতাংশ।” একই সময়ে ঢাকা মহানগরী ও ঢাকা জেলার বিভিন্ন উপজেলায় ৫১৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে এবং ১১ জন মারা গেছে।
সরকারী পরিসংখ্যান অনুযায়ী, করোনাভাইরাসে দেশে মোট ২৭ হাজার ৩৯৩ জন মারা গেছে এবং এই ভাইরাসে ১৫ লাখ ৫০ হাজার ৩৭১ জন আক্রান্ত হয়েছে। গত এক দিনে আরো ৯৬৫ জন সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ী ফেরায় সুস্থ হওয়া ব্যক্তির সংখ্যা বৃদ্ধি পেয়ে ১৫ লাখ ১০ হাজার ১৬৭ জনে দাঁড়িয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তরের পরিসংখ্যানে জানানো হয়, কোভিড-১৯ আক্রান্ত রোগীদের মধ্যে ৯৭ দশমিক ৪১ শতাংশ রোগী সুস্থ হয়েছে এবং ১ দশমিক ৭৭ শতাংশ রোগী মারা গেছে।
করোনাভাইরাসে মারা যাওয়া ২৭ হাজার ৩৯৩ জনের মধ্যে ১১ হাজার ৯৩৭ জন ঢাকা বিভাগ, ৫৫৪৬ জন চট্টগ্রাম বিভাগ, ২০১৯ জন রাজশাহী বিভাগ, ৩৫৪৭ জন খুলনা বিভাগ, ৯৩০ জন বরিশাল বিভাগ, ১২৪১ জন সিলেট বিভাগ, ১৩৪৭ জন রংপুর বিভাগ এবং ৮২৬ জন ময়মনসিংহ বিভাগের বাসিন্দা।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন