BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০১ ডিসেম্বর ২০২২, ১৮:২৮

ভোলায় মেধাবীদের শিক্ষা বৃত্তি ও গুণী সংবর্ধনা

ভোলা, ১ ডিসেম্বর, ২০২২ (বাসস) : জেলায় আজ মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা বৃত্তি প্রদান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। 
বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা পরিষদ আয়োজিত জেলা পরিষদ হলরুমে অনুষ্ঠানে ভার্চুয়ালি প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এমপি। 
অনুষ্ঠানে এসএসসি ও এইচএসসি’র মোট ৫৬২ জন শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ও ৭ জন গুণীজনকে সংবর্ধনা দেয়া হয়।
প্রধান অতিথি তোফায়েল আহমেদ বলেন, মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা বৃত্তি প্রদান ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান একটি শুভ উদ্যেগ। এখান থেকে আগামী দিনে শিক্ষার্থীরা রাষ্ট্রের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করবে। তিনি বলেন, আমিও একসময় ছাত্র ছিলাম। স্কুল, কলেজ হয়ে বিশ^বিদ্যালয়ে লেখাপড়া করেছি। এসময় সকল কৃতি শিক্ষার্থী ও গুণীজনদের শুভেচ্ছা জানান প্রধান অতিথি।
জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলুর সভাপতিত্বে অনুষ্ঠানে জিপিএ-৫ প্রাপ্ত এসএসসি’র ৩০২ জন ও এইচএসসি’র ২৬০ জন শিক্ষার্থীসহ মোট ৫৬২ জনকে শিক্ষা বৃত্তি প্রদান করা হয়। এছাড়া গুণী সংবর্ধনাপ্রাপ্তরা হলেন- জেলা প্রশাসক মো. তৌফিক-ই-লাহী চৌধুরী, জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, অষ্ট্রেলিয়ার সেন্ট্রাল কুইন্সল্যান্ড বিশ^বিদ্যালয়ের অধ্যাপক ড. কামরুল আলম, অষ্ট্রেলিয়ার সিকিউ ইউনির্ভাসিটি’র সহযোগী অধ্যাপক ড. ওলাভ মুরলিংক,অষ্ট্রেলিয়ার আরএমআইটি ইউনিভার্সিটি’র স্কুল অফ ইঞ্জিনিয়ারিং অধ্যাপক ড. ফিরোজ আলম, অষ্ট্রেলিয়ার জেডএনআরএফ ইউনিভার্সিটি অফ ম্যানেজম্যন্ট সাইন্সেস’র এ্যাডজান্ট প্রফেসর ড. মাসুদ ঈসা ও ঢাকা আদর্শ প্রাণিশেবা লিমিটেড’র ব্যাবস্থাপনা পরিচালক ফিদা হক।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়