BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৯ নভেম্বর ২০২২, ১৬:৫৫

চট্টগ্রামে শিশু আয়াত হত্যা: আবিরের মা-বাবা রিমান্ডে 

চট্টগ্রাম, ২৯ নভেম্বর, ২০২২ (বাসস): চট্টগ্রামে শিশু আয়াত হত্যা মামলার মূল আসামি আবির আলীর বাবা আজহারুল ও মা আলো বেগমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
আদালত এ আগে শিশু আয়াতকে অপহরণের পর হত্যা করে ৬ খ- করার দায়ে অভিযুক্ত আবির আলীকে প্রথমে দুই দিন এবং পরে আবার ৭ দিনের রিমান্ডে নেয়ার আবেদন মঞ্জুর করেছিলেন। 
মঙ্গলবার (২৯ নভেম্বর) চট্টগ্রাম অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবদুল হালিম শুনানি শেষে আবির আলীর মা-বাবাকে রিমান্ডে নেয়ার এ আদেশ দেন। অন্যদিকে, আসামি আবির আলীর বোনকেও গ্রেফতার করেছে পিবিআই। অপ্রাপ্তবয়স্ক হওয়ার তাকে শিশু আদালতে হাজির করা হয়েছে।
চট্টগ্রামের ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার বাসিন্দা সোহেল রানা ও সাহিদা আক্তার তামান্না দম্পতির মেয়ে আলীনা ইসলাম আয়াত। তিনতলা ভবনের মালিক সোহেলের ওই এলাকায় একটি মুদির দোকান আছে। আয়াত স্থানীয় তালীমূল কোরআন নূরানী মাদরাসার হেফজখানার ছাত্রী ছিল। 
আবীর আলী (১৯) ইপিজেড থানার দক্ষিণ হালিশহর ওয়ার্ডের নয়ারহাট এলাকার ভাড়াটিয়া বাসিন্দা আজহারুল ইসলামের ছেলে। তাদের বাড়ি রংপুর জেলায়। শিশু আয়াতকে খুন হওয়ার মামলায় তার সম্পৃক্ততার তথ্যপ্রমাণ পাওয়ার পর গত ২৪ নভেম্বর রাতে তাকে গ্রেপ্তার করে পিবিআই।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়