BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৮ নভেম্বর ২০২২, ১৮:০৪

দিনাজপুরের ঘোড়াঘাটে সড়ক দুঘটনায় ২ জন নিহত

দিনাজপুর, ২৮ নভেম্বর, ২০২২ (বাসস) : জেলার ঘোড়াঘাটে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পাথর বোঝাই অপর আরেকটি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয়। এতে দুইজন নিহত হন।
ঘোড়াঘাট থানার অফিসার্স ইন-চার্জ আবু হাসান কবির জানান- সোমবার দুপুর ১২টায় জেলার ঘোড়াঘাট পৌর এলাকার আজাদমোড়ে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ বলছে দুর্ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিলেন ট্রাকের হেলপার। 
নিহত দু’জন হলেন- সিরাজ শেখের পুত্র ট্রাক চালক শিলন মিয়া (৪০), আব্দুর রাজ্জাক মিয়ার পুত্র হেলপার সাইফুল ইসলাম (২২)। তারা দুজনেই কুষ্টিয়া জেলার কুমারখালী উপজেলার বাঁশয়ারা গ্রামের বাসিন্দা।
পুলিশ ও ঘটনাস্থলে থাকা লোকজন জানান, বালু বোঝাই একটি ট্রাক দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের আজাদমোড় এলাকায় সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। গাড়িটির চালক খাবার খাওয়ার জন্য পাশের একটি হোটেলে কথা বলছিল। এমন সময় দিনাজপুর থেকে বগুড়াগামী পাথর বোঝাই অপর আরেকটি ট্রাক দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে জোরে ধাক্কা দেয়। এতে পাথর বোঝাই ট্রাকের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায় এবং ট্রাকটির নিয়ন্ত্রণে থাকা হেলপার রাস্তায় পড়ে চাকার নিচে পৃষ্ট হয়ে। এছাড়াও হেলপারের আসনে থাকা ট্রাকটির চালক চাপা খাওয়া কেবিনে আটকা পড়লে ফায়ার সার্ভিস এসে ট্রাকের কেবিন কেটে তাকে উদ্ধার করে।
ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইন-চার্জ নিরঞ্জন সরকার বলেন, ‘খবর পেয়ে বিকেল সাড়ে ৩টার সময় ঘটনাস্থলে যাই। ট্রাকটির কেবিনে আটকে থাকা অবস্থায় গাড়িটির মূল চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। এর কিছুক্ষণ পরেই চিকিৎসক আমাদেরকে জানান সে মারা গিয়েছে।’
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির বলেন, ‘দুটি মরদেহ আমরা থানায় নিয়ে এসেছি। ট্রাক দুটিও আমাদের হেফাজতে আছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এরপর লাশ দুটি বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। হাসপাতাল সুত্রে জানা যায়, লাশ দুইটি মর্গে রয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়