BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৩ অক্টোবর ২০২২, ১৮:৫৩
আপডেট  : ০৩ অক্টোবর ২০২২, ১৯:২২

সাংবাদিক স্বপন কুমার সাহার শারীরিক অবস্থা উন্নতির দিকে

ঢাকা, ৩ অক্টোবর, ২০২২ (বাসস) : ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারিতে চিকিৎসাধীন জাতীয় প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সাবেক প্রধান বার্তা সম্পাদক স্বপন কুমার সাহার শারীরিক অবস্থার ক্রমেই উন্নতি হচ্ছে।
স্বপন কুমার সাহার স্ত্রী স্বপন বীনা সাহা জানিয়েছেন, ১২ দিন পর আজ তিনি হাসপাতালের অভ্যন্তরে নিজ কক্ষে হাঁটতে শুরু করেছেন। গত কয়েকদিন ধরে তিনি হাঁটা চলা করতে পারতেন না। শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটের প্রধান জাতীয় সমন্বয়কারী প্রফেসর ড. সামন্ত লাল সেনের নেতৃত্বে গঠিত ১০ সদস্যের একটি মেডিকেল বোর্ড স্বপন কুমার সাহার চিকিৎসা করছেন বলে সহকারী প্রফেসর ডা. হোসেইন ইমাম বাসসকে জানান। 
তিনি জানান, গত ১৯ সেপ্টেম্বর স্বপন সাহা শারীরিক অবস্থার অবনতি নিয়ে হাসপাতালে ভর্তি হন। তিনি গত ৫ সেপ্টেম্বর দিল্লীর ম্যাক্স হাসপাতালে চিকিৎসা নিয়ে বাংলাদেশে ফিরে আসেন। গত ১৯ সেপ্টেম্বর তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকার  শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তিনি অনেকটাই সুস্থ্য হয়ে উঠেছেন, তবে পুরোপুরি সুস্থ হতে কিছুদিন সময় লাগবে। 
তার আশু আরোগ্য কামনায় বিশেষভাবে প্রার্থনা করার জন্য তার স্ত্রী বীণা সাহা সকলের কাছে অনুরোধ জানিয়েছেন। সাংবাদিক স্বপন কুমার সাহা ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে প্রেস মিনিস্টার হিসেবেও দায়িত্ব পালন করেছেন। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়