BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০২ অক্টোবর ২০২২, ১৯:৫৫
আপডেট  : ০২ অক্টোবর ২০২২, ১৯:৫৯

নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির মহা উদাহরণ : আইভী

নারায়ণগঞ্জ, ২ অক্টোবর, ২০২২ (বাসস) : নারায়ণগঞ্জ সাম্প্রদায়িক সম্প্রীতির এক মহা উদাহরণ- বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ও জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি ডা. সেলিনা হায়াৎ আইভী। 
রোববার দুপুরে শহরের চাষাঢ়ায় রামকৃষ্ণ মিশনের পূজামন্ডপ পরিদর্শন করে এই কথা বলেন তিনি। এর আগে সিটি করপোরেশনের অর্থায়নে নির্মিত রামকৃষ্ণ মিশনের প্রধান গেইট ও তোরণ উদ্বোধন করেন সিটি মেয়র।
ডা. আইভী নারায়ণগঞ্জবাসীকে দুর্গোৎসবের শুভেচ্ছা জানান। তিনি বলেন, সারা বাংলাদেশের মধ্যে নারায়ণগঞ্জ সম্প্রতির এক মহা উদাহরণ। যুগ-যুগ ধরে পূজার কাজ আর মুসলিমসহ অন্য ধর্মাবলম্বীদেরও কাজ একসাথে নারায়ণগঞ্জে হচ্ছে। নারায়ণগঞ্জে কখনও সংঘর্ষ হয়নি। কারণ আমরা একে-অন্যের সম্পূরক হিসেবে কাজ করি। 
এই সময় উপস্থিত ছিলেন- রামকৃষ্ণ মিশনের অধ্যক্ষ একনাথনন্দ মহারাজ, সাধুনাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আদিনাথ বসু, জেলা মহিলা পরিষদের সভাপতি লক্ষ্মী চক্রবর্তী, নারায়ণগঞ্জ সাংস্কৃতিক জোটের সভাপতি ভবানী শংকর রায়, কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, শওকত হাশেম শকু, মাকসুদুল আলম খন্দকার খোরশেদ প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়