BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৬ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৫

বীর মুক্তিযোদ্ধা আতিয়ার রহমান গোপালগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত

টুঙ্গিপাড়া,(গোপালগঞ্জ) ২৬ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মুন্সি মো: আতিয়ার রহমান বিনা প্রতিদ্বন্দীতায় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তিনি জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি। 
সোমবার জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দের দিনে গোপালগঞ্জের জেলা প্রশাসক ও  রিটার্নিং অফিসার শাহিদা সুলতানা স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। 
এতে বলা হয়েছে, সর্ব সাধারণের অবগতির জন্য জানানো যাচ্ছে  গোপালগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মুন্সি মো: আতিয়ার রহমান। পিতা মৃত মুন্সি জমীর উদ্দিন একমাত্র প্রার্থী। জেলা পরিষদ নির্বাচন বিধিমালা ২০১৬ এর বিধি ২১ অনুসারে  মুন্সি মো: আতিয়ার রহমানকে বিনা প্রতিদ্বন্দিতায় জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত করা হলো। 
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, বীর মুক্তিযোদ্ধা মুন্সি মো: আতিয়ার রহমান চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। মনোনয়নপত্র বাছাই করে তার মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিনেও তিনি একক প্রার্থী ছিলেন। প্রতীক বরাদ্দের দিনে বিধি মোতাবেক তাকে বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দীতায়  চেয়ারম্যান নির্বাচিত ঘোষনা করা হয়েছে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়