BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ২০:৪৪
আপডেট  : ২৬ সেপ্টেম্বর ২০২২, ১৬:৩৭

বাসস-এ সরকারি কর্মপরিকল্পনা অবহিতকরণ অনুষ্ঠানের আয়োজন

২৫ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : জাতীয় বার্তা সংস্থা- বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) ‘জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা, ২০২২-২০২৩’ এবং ‘ই-গভর্নেন্স ও ইনোভেশন কর্ম পরিকল্পনা, ২০২২-২০২৩’ বিষয়ে সাংবাদিক ও কর্মকর্তাদের অবহিত করার জন্য পৃথক অনুষ্ঠানের আয়োজন করেছে।

এছাড়াও ‘সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশগ্রহণে অবহিতকরণ সভা’ শীর্ষক অপর আরেকটি সভাও অনুষ্ঠিত হয়েছে। 

বাসস-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্থার ব্যবস্থাপনা সম্পাদক  আনিসুর রহমান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে সংস্থার প্রধান বার্তা সম্পাদক (সিএনই) সমীর কান্তি বড়ুয়া, সিএনই (বাংলা) রুহুল গণি জ্যোতি এবং প্রধান প্রতিবেদক তারেক আল নাসের উপস্থিত ছিলেন।
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব (প্রশাসন-২) মুহাম্মদ দেলোয়ার হোসেন এবং প্রেস ইনস্টিটিউট অব বাংলাদেশের (পিআইবি) গবেষণা বিশেষজ্ঞ (আইটি) ড. কামরুল হক বিষয় দুটির বিভিন্ন দিক তুলে ধরেন।
প্রথম অনুষ্ঠানে সামগ্রিক কর্ম পরিবেশের উন্নতি ও দুর্নীতি প্রতিরোধে প্রাতিষ্ঠানিক ব্যবস্থাপনা, আর্থিক ব্যবস্থাপনার উন্নয়ন এবং সততাসহ অন্যান্য সহায়ক কার্যক্রম বিষয়ে আলোচনা করা হয়। এছাড়া দ্বিতীয় অনুষ্ঠানে ই-গভর্নেন্স শক্তিশালীকরণ ও উদ্ভাবনী কার্যক্রম বাস্তবায়ন ও প্রাতিষ্ঠানিক সক্ষমতা বৃদ্ধির বিষয়ে ই-গভর্নেন্স ও উদ্ভাবনের ওপর আলোকপাত করা হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়