BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ সেপ্টেম্বর ২০২২, ১২:১২

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

ভোলা, ২৫ সেপ্টেম্বর, ২০২২ (বাসস) : জেলা সদর ও বোরহানউদ্দিন উপজেলায় শনিবার রাতে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত  এবং আরো দুইজন আহত হয়েছে। মৃতরা, ভোলা সদরের চরসামাইয়া ইউনিয়নের মো. গফুরের ছেলে মো. শাকিল (২০) ও বোরহানউদ্দিনের ৩নং দালালপুর এলাকার জয়নাল আবেদিনের পুত্র মো. সুমন (২৬)।
ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন ফকির আজ সকালে বাসস’কে জানান, শনিবার রাত ১১টার দিকে ভোলা সদরের মাদ্রাসা বাজার রোড এলাকায় মটোর সাইকেলে করে যাচ্ছিল শাকিল। এসময় পিছন থেকে মাছ বোঝাই একটি পিকআপ ধাক্কা দিলে আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই শাকিলের মৃত্যু হয় এবং হোন্ডায় থাকা অপরজন আহত হয়। পুলিশ ঘাতক পিকআপটি আটক করলেও চালক পালিয়ে যায়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা পক্রিয়াধীন বলে ওসি জানান।
বোরহানউদ্দিন থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল্লাহ আল মামুন বাসস’কে জানান, শনিবার রাত ৯টার দিকে ভোলা-চরফ্যাশন মহাসড়কের উদয়পুর রাস্তার মাথা এলাকায় একটি মাছ বোঝাই পিকআপ ভ্যান ও অটোরিক্সা (ত্রি হুইলার) মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ত্রি হুইলারের চালকসহ দুই যাত্রী গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নেয়ার পথে যাত্রী সুমন মারা যায়।
তিনি জানান, আহত অপর দুজন রফিক ও রাছেল’র অবস্থাও গুরুতর। তারা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘাতক পিকআপটি আটক রয়েছে। চালককে গ্রেফতারের চেষ্টা চলছে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়