বাসস
  ২০ সেপ্টেম্বর ২০২২, ২০:১৯

‘জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে সরকারি কর্মকর্তাদের কাজ করতে হবে’

ঠাকুরগাঁও, ২০ সেপ্টেম্বর, ২০২২ (বাসস): ‘যার যার অবস্থান থেকে সততা, নিষ্ঠা, শুদ্ধাচার, দক্ষতা, যোগ্যতা ও জনগণের প্রতি দায়বদ্ধতা থেকে সরকারি কর্মকর্তাসহ সব শ্রেণি পেশার মানুষকে দেশের উন্নয়নে আত্মনিয়োগ করতে হবে।’
আজ ঠাকুরগাঁও জেলার বীর মুক্তিযোদ্ধা, সরকারি কর্মকর্তা, সুশীল সমাজ, রাজনৈতিক নেতৃবৃন্দ ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় রংপুর বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম এ কথা বলেন।
জেলা প্রশাসনের আয়োজনে আজ বিকেলে জেলা প্রশাসকের সভাকক্ষে এই মতবিনিময় সভায় তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে ঐক্যবদ্ধভাবে সকলকে দেশপ্রেম নিয়ে দেশ ও দশের উন্নয়নে কাজ করতে হবে। 
তিনি বলেন, সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, পুলিশসহ সব শ্রেণি পেশার মানুষকে হাতে হাত মিলিয়ে ব্যক্তি ও গোষ্ঠী স্বার্থের ঊর্ধ্বে উঠে কাজ করতে হবে। 
এসময় কোনো সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের কাজের কোনো অবহেলা, গাফিলাতি ও অনিয়ম দুর্নীতির অভিযোগ পাওয়া গেলে বা তদন্তে সেসব অভিযোগ প্রমাণিত হলে দ্রুততম সময়ে সরকারের পক্ষ থেকে কঠোর পদক্ষেপ নেয়া হবে বলেও হুশিয়ারি দেন রংপুরের বিভাগীয় কমিশনার।
ঠাকুরগাঁও জেলা প্রশাসক মো. মাহাবুবুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, সিভিল সার্জন ডা. নূর নেওয়াজ আহমেদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দীপক কুমার রায়, পৌর মেয়র আনজুমান আরা বেগম বন্যা, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, ঠাকুরগাঁও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট অরুণাংশু দত্ত টিটো, বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যান আখতারুল ইসলাম, রাণীশৈংকল উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু তাহের মো. শামসুজ্জামান ও সাংবাদিক কামরুল ইসলাম রুবাইয়াত প্রমুখ।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়