BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৪ আগস্ট ২০২১, ১৯:৪৫

চাঁদপুরে সদর হাসপাতালে অক্সিজেন প্লান্টের উদ্বোধন

চাঁদপুর, ৪ আগস্ট, ২০২১ (বাসস) : ২৫০ শয্যা বিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে লিকুইড অক্সিজেন প্লান্টের উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে ভার্চুয়ালি অনলাইন মাধ্যমে প্রধান অতিথি হিসেবে এর  আনুষ্ঠানিক উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি। 
জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসের সভাপতিত্বে ও পরিচালনায় আয়োজিত ভার্চুয়াল  অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মিলন মাহমুদ বিপিএম-বার, সিভিল সার্জন ডাক্তার মো. সাখাওয়াত উল্লাহ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর প্রেস ক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটোয়ারী। 
চাঁদপুরের করোনা পরিস্থিতি ও স্বাস্থ্য বিভাগ নিয়ে আলোচনা শেষে শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি আনুষ্ঠানিকভাবে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে স্থাপনকৃত লিকুইড অক্সিজেন প্লান্টের উদ্বোধন ঘোষণা করেন।
প্রধান অতিথি ডা. দিপু মনি এমপি লিকুইড অক্সিজেন প্লান্টের নির্মাণ কাজের  সাথে যুক্ত থাক সবাইকে ধন্যবাদ জানান। তিনি বলেন, এই মহামারী পরিস্থিতিতে চাঁদপুরবাসী এই অক্সিজেন সাপ্লাইয়ের মধ্যমে করোনাভাইরাস সংক্রমিত রোগীসহ সকল ধরনের রোগীরা  অনেক উপকৃত হবেন।  এখন আর অক্সিজেনের জন্য কুমিল্লা যেতে হবে না। তিনি ইউনিসেফ ও স্বাস্থ্য মন্ত্রণালয়কে কৃতজ্ঞতা জানান।
চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে প্লান্টটি বসানোর কাজে অর্থায়ন করেছে ইউনাইটেড ন্যাশন ইন্টারন্যাশনাল চিলড্রেন ইমারজেন্সি ফান্ড (ইউনিসেফ)  এবং বাস্তবায়ন করেছে সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয়।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন