BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ১৫ আগস্ট ২০২২, ১৩:৫৮
আপডেট  : ১৫ আগস্ট ২০২২, ১৪:২৮

গোপালগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা চক্ষু হাসপাতালে জাতীয় শোক দিবসে প্রদীপ প্রজ্জ্বলন

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ), ১৫ আগস্ট, ২০২২ (বাসস) : জতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শিখা প্রজ্জ্বলিত রাখার প্রত্যয়ে ১৫ আগস্টের প্রথম প্রহরে  গোপালগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউটে প্রদীপ প্রজ্জ্বলন করা হয়।
সোমবার রাত ১২ টা ১ মিনিটে প্রদীপ প্রজ্জ্বলনের পর  ১ মিনিট নিরবতা পালন করা হয়।
পরে চক্ষু হাসপাতালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত  বার্ষিকী ও জাতীয় শোক দিবসের শ্রদ্ধা জানানো হয়। এরপর ফাতহাপাঠ এবং বঙ্গবন্ধুসহ ৭৫ এর ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়।
এ সময় চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৌসী, উপপরিচালক ডা.একেএম আনওয়ারুল রউফ, সহকারী পরিচালক ডা. মোঃ আবুল কালাম আজাদ, চিকিৎসক, কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
চক্ষু হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. নাহিদ ফেরদৌসী বলেন, বঙ্গবন্ধু তাঁর প্রাণের বিনিময়ে জাতির মনের মধ্যে শিখা জ¦ালিয়েছেন। আমরা সেই শিখ প্রজ্জ্বলিত রাখতে চাই। এ প্রত্যয়ে আমরা  গোপালগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউটে ১৫ আগস্টের প্রথম প্রহরে এ আযোজন করেছি।
 প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় শেখ ফজিলাতুন্নেছা মুজিব চক্ষু হাসপাতাল ও ট্রেনিং ইনস্টিটিউটের কর্মীরা দেশের অন্তত ৩২ জেলার মানুষের অন্ধত্ব মোচনে কাজ করছে। আমরা দেশের বিশাল জনগোষ্ঠীর চোখের আলো ফিরিয়ে দিতে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করে যাচ্ছি।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়