বাসস
  ১৩ আগস্ট ২০২২, ২৩:০৪
আপডেট  : ১৩ আগস্ট ২০২২, ২৩:১৭

আওয়ামী লীগ যেকোনো ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত : শামীম

ঢাকা, ১৩ আগস্ট, ২০২২ (বাসস) : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গণতান্ত্রিক চেতনাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগ অঙ্গীকারবদ্ধ। আওয়ামী লীগ যেকোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে দাঁতভাঙ্গা জবাব দিতে প্রস্তুত।
আজ শনিবার রাজধানীর ডেমরা থানা আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি বিশেষ অতিথির বক্তব্যে একথা বলেন।
ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম খাঁনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজলের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। 
প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বিএনপি ও তাদের দোসররা রাজপথে আগুন সন্ত্রাস, জ্বালাও-পোড়াও করলে দাঁত ভাঙা জবাব দেয়া হবে। বিএনপি ও তাদের দোসর স্বাধীনতা বিরোধী শক্তি দেশে অরাজকতা সৃষ্টি করার পাঁয়তারা করছে। কেউ নাশকতা করার চেষ্টা করলে তাদের প্রতিরোধ করতে হবে।
এনামুল হক শামীম বলেন, রঙিন খোয়াব দেখে লাভ নেই। দেশের জনগণ পেট্রোলবোমা সন্ত্রাসী ও দুর্নীতিতে চ্যাম্পিয়ানদের কখনো ক্ষমতায় বসাবে না। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হবেন।
তিনি বলেন, ষড়যন্ত্রের রাজনীতি করতে করতে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে এবং গণধিকৃত দলে পরিণত হয়েছে। আওয়ামী লীগ জানে, রাজনীতি করতে হলে জনগণের ভালোবাসা ও সমর্থন প্রয়োজন।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়