বাসস
  ১৩ আগস্ট ২০২২, ১৬:৩৯

নওগাঁয় সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রীর মৃত্যু  

নওগাঁ, ১৩ আগস্ট, ২০২২ (বাসস): জেলার মহাদেবপুর উপজেলায় আজ নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রন হারিয়ে সেতুর গার্ডার ভেঙ্গে খাদে পড়ে যাওয়ার স্বামী- স্ত্রীর মৃত্যু হয়েছে। 
আজ শনিবার দুপুর ১২টার দিকে উপজেলায় নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কে নওহাটা মোড়ের দক্ষিন পাশে খোর্দ্দনারায়ণপুর লাটাহার ব্রিজে এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন- জেলার মান্দা উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের কুলিহার গ্রামের ইট ব্যবসায়ী মো. আব্দুল খালেকের পুত্র শিমুল (৩০) এবং স্ত্রী জিনিয়া (২৫)। নিহত জিনিয়া গর্ভবতী ছিলেন।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আযম উদ্দিন মাহমুদ জানান, আজ শনিবার বেলা ১২টার দিকে শিমুল তার স্ত্রী জিনিয়াকে সাথে নিয়ে নিজস্ব প্রাইভেট কারযোগে মান্দা থেকে নওগাঁ সদরের দিকে যাচ্ছিলেন। এ সময় শিমুল নিজেই গাড়ি চালাচ্ছিলেন। পথিমধ্যে খোর্দ্দনারায়ণপুর লাটাহার ব্রিজে একটি ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে ব্রিজের গার্ডার ভেঙ্গে সড়কের পাশের গভীর খাদে পড়ে তলিয়ে যায়। এ ঘটনার পরপরই স্থানীয় জনগণ এবং নওহাটা পুলিশ ফাঁড়ির সদস্যরা শিমুল ও তার স্ত্রী জিনিয়াকে গুরুতর অবস্থায় উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাদের দু’জনকে মৃত ঘোষনা করেন। 
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়