BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৯ আগস্ট ২০২২, ১৫:৪২

তুরাগে বিস্ফোরণে দগ্ধ আরও দুই জনের মৃত্যু

ঢাকা, ৯ আগষ্ট,  ২০২২ (বাসস) : রাজধানীর তুরাগের  রাজাবাড়ি (কামারপাড়া) এলাকায় একটি রিকশার গ্যারেজ ও ভাঙারি দোকানে বিস্ফোরণ  ৮ জন দগ্ধের ঘটনায় আরও দুই জন মারা গেছে।
আজ দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো, বাচ্চু মিয়া জানান, নিহত দুজন হলেন, রিকশা চালক মো. আলামিন (৩০) ও মো. মাসুম আলী (৩৫)। তাদের  শরীরের ৭৫ থেকে ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল। সোমবার দিবাগত রাত পৌনে ৮টা এবং রাত পৌনে ৩টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় পোস্ট অপারেটিভ ওয়ার্ডে তারা দু'জন মারা যান। ময়নাতদন্তের জন্য নিহতদের মরদেহ ঢামেক মর্গে রাখা আছে।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা জানিয়েছেন, এ নিয়ে এ দুর্ঘটনায় দগ্ধ ৮ জনের মধ্যে এখন পর্যন্ত ছয় জনের মৃত্যু হলো।বাকী দগ্ধ মো. শাহীন (২৫) ও শফিকুল ইসলাম (২৫) দুই জনের শারীরিক অবস্থাও সংকটাপন্ন।
উল্লেখ্য, তুরাগ থানা ও ঢামেক পুলিশ সূত্র জানায়, তুরাগের কামারপাড়া (রাজাবাড়ি) এলাকায় গত শনিবার (৬ আগস্ট) দুপুরের দিকে ভাঙারি দোকান ও রিকশার গ্যারেজে এ বিস্ফোরণের ঘটনা ঘটে। অগ্নিকান্ড ও বিস্ফোরণে দগ্ধ- ৮ জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় ৬ জন মারা গেছে। এতে ৮ জন দগ্ধ হন ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়