BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ০৬ জুলাই ২০২২, ২০:০১

নীলফামারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ২২টি পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

নীলফামারী, ৬ জুলাই ২০২২ (বাসস) : জেলার সৈয়দপুর উপজেলায় আজ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ২২ টি পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য ঢেউটিন বিতরণ করা হয়েছে।  
আজ বুধবার বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে ক্ষতিগ্রস্থ প্রতিটি পরিবারের মাঝে দুই বান্ডিল করে টিন বিতরণ করা হয়।
উপজেলা পরিষদের উদ্যোগে আয়োজিত বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। 
সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম হুসাইনের সভপতিত্বে এ অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সরকার, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, খাতামধুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাসুদ রানা পাইলট বাবু, কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. লানচু হাসান  চৌধুরী, বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাফিজ হাপ্পু প্রমুখ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। 
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু হাসনাত সরকার জানান, উপজেলায় বিভিন্ন সময়ে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ২২টি পরিবারের মাঝে গৃহ নির্মানের জন্য দুই বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়
বেটা ভার্সন