বাসস
  ০৪ জুলাই ২০২২, ১৯:১৬

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

নোয়াখালী, ৪ জুলাই, ২০২২(বাসস): জেলার কোম্পানীগঞ্জ উপজেলায় আজ ব্যাটারী চালিত অটোরিকশা ও পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংষর্ষে দুইব্যক্তি নিহত হয়েছেন।
আজ সোমবার বিকাল তিনটার দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ছয়নম্বর ওয়ার্ডের বিজয়নগরে বাংলাবাজার-সোনাপুর সড়কের দোকান ঘর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  
নিহতরা হলেন- জেলার কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের হানিফ বিএসসি বাড়ির মন্নান দরবেশের ছেলে জালালউদ্দিন মিলন (৪৮) এবং কোম্পানীগঞ্জ উপজেলার চরএলাহী ইউনিয়নের বাদামতলী এলাকার আলী সওদাগরের স্ত্রী লিলি বেগম (৩৫)। নিহত দু’জনই অটোরিকশার যাত্রি ছিলেন।
চরফকিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জায়দল হক কচি জানান, আজ সোমবার বিকাল ৩টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজার এলাকা থেকে একটি পিকআপ ভ্যান সোনাপুরের উদ্দেশ্যে যাত্রা করে। পিকআপ ভ্যানটি চরফকিরা ইউনিয়নের দোকানঘর এলাকায় পৌঁছালে, একই সময়ে চাপরাশিরহাট সংযোগ সড়ক থেকে একটি যাত্রিবাহি অটোরিকশা বাংলাবাজার-সোনাপুর সড়কে উঠলে পিকআপ ভ্যানটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মিলন নিহ হন। অপরদিকে, গুরুতর অপর অটোরিকশা যাত্রী লিলি বেগম ও অটোরিকশা চালক মামুনকে উদ্ধার কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক লিলি বেগমকে মৃত ঘোষণা করেন।
কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এসএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, স্থানীয় লোকজন পিকআপ ভ্যান ও ঘাতক চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
 

  • সর্বশেষ
  • জনপ্রিয়