BSS-BNhrch_cat_news-24-5
বাসস
  ২৫ জুন ২০২২, ১২:৫৯

পদ্মা সেতু উদ্বোধন: প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি শরীয়তপুরবাসীর ধন্যবাদ ও কৃতজ্ঞতা

শরীয়তপুর, ২৫ জুন, ২০২২ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরকতময় হাতের ভালোবাসার পরশে গৌরব ও অহংকারের পদ্মা সেতু আজ উদ্বোধন হলো। প্রধানমন্ত্রীকে শরীয়তপুরবাসীর পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানালেন শরীয়তপুর প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধ আব্দুস সামাদ তালুকদার।
পদ্মা সেতুর উদ্বোধনের মধ্যদিয়ে শুধু শরীয়তপুরের যোগাযোগের দ্বার উন্মুক্ত হল না, মুক্ত হলো ৩৮ বছর বয়সের এই জেলার যোগাযোগ সংকট। ফলে ঢাকাসহ সারা দেশের সাথে সহজ ব্যবসায়িক মেলবন্ধন তৈরি হওয়ায় ব্যাপক উন্নয়নের সুযোগ বৃদ্ধি পাবে বহুগুণ। তাইতো শরীয়তপুরের মানুষের মাঝে বইছে খুশির জোয়ার। 
বীর মুক্তিযোদ্ধ আব্দুস সামাদ তালুকদার বাসস’কে জানান, বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কোন বিকল্প নাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যেমন বাংলাদেশের স্বাধীনতা অর্জনের মধ্যদিয়ে এ দেশের মানুষকে পরাধিনতার শৃঙ্খল থেকে মুক্তি এনে দিয়েছিলেন, তেমনি তার সুযোগ্য কন্যা শেখ হাসিনা দেশকে ক্ষুধা ও দারিদ্র্যতা থেকে মুক্তি এনে দিলেন। তারই হাত ধরে আজ দক্ষিণ পশ্চিমাঞ্চলের কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতু চালু হলো। আর এই সেতু অনুন্নত যোগাযোগ ব্যবস্থার কারনে উন্নয়ন থেকে পিছিয়ে থাকা শরীয়তপুর জেলাকে দিল উন্নয়নের দিকে এগিয়ে যাওয়ার রকেট লান্সার। আজ থেকে শরীয়তপুরের শিক্ষা, সংস্কৃতি, চিকিৎসা সেবা ও কৃষিসহ নানা উন্নয়ন উল্কার গতিতে এগিয়ে যাবে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রধানমন্ত্রী’কে শরীয়তপুরের মুক্তিযোদ্ধাসহ শরীয়তপুরবাসীর পক্ষ থেকে।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়