বাসস
  ২৩ জুন ২০২২, ১৮:১২

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে ময়মনসিংহে থাকছে জমকালো আয়োজন

ময়মনসিংহ, ২৩ জুন, ২০২২ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামী ২৫ জুন, শনিবার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন বাঙালীর গৌরব ও সাহসের প্রতীক স্বপ্নের পদ্মা সেতু। পদ্মা সেতুর উদ্বোধনকে ঘিরে ময়মনসিংহ সর্বত্র চলছে আনন্দ ও উৎসবমুখর পরিবেশ।
জেলা প্রশাসক মো. এনামুল হক বাসসকে জানান, পদ্মা সেতুর উদ্বোধনী পর্ব নিয়ে জেলায় থাকছে জমকালো আয়োজন। বর্ণিল সাজে সাজানো হচ্ছে নগরীর প্রধান-প্রধান সড়ক, সরকারি-বেসরকারী অফিস-আদালত ও শিক্ষা প্রতিষ্ঠান। 
ময়মনসিংহ সিটি কর্পোরেশনের উদ্যোগে চলছে নগরীর প্রধান-প্রধান সড়কগুলো রঙবেরঙ-এর বৈদ্যুতিক আলোতে আলোকিত করার কাজ। জেলা প্রশাসন ২৫ জুন সকালে প্রধানমন্ত্রী পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার দেখাতে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে স্থাপন করা হচ্ছে এক সুসজ্জিত মঞ্চ। সেই সাথে এলইডি স্ক্রিন, রঙবেরঙ এর বৈদ্যুতিক লাইট দিয়ে সাজানো হচ্ছে পুরো স্টেডিয়াম।
এই দিন সকাল সাড়ে ৮ টায় টাউন হল প্রাঙ্গন থেকে শুরু হবে আনন্দ শোভাযাত্রা। প্লেকার্ড, ফেস্টুন, ব্যানার সহকারে হাজার-হাজার মানুষের অংশগ্রহণে আনন্দ শোভাযাত্রাটি শ্লোগানে- শ্লোগানে মুখরিত করে রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে গিয়ে শেষ হবে। পরে স্থানীয়ভাবে হবে আলোচনা সভা। সকাল ১০টায় প্রামাণ্য চিত্র প্রদর্শন। পরবর্তীতে প্রধানমন্ত্রী সেতুর উদ্বোধন শেষে বেলুন উড়িয়ে জেলা পর্যায়ে উদ্বোধন করা হবে। সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়