বাসস
  ২২ জুন ২০২২, ১৯:৪৫
আপডেট  : ২২ জুন ২০২২, ২০:০২

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে উচ্ছ্বাস ॥ প্রার্থনা ও খাবার বিতরণ

রাঙ্গামাটি, ২২জুন, ২০২২ (বাসস) : বহুল প্রত্যাশিত স্বপ্নের ‘পদ্মা সেতু’র উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী  শেখ হাসিনা এবং এর সাথে সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া মাহফিল, প্রার্থনা ও অসহায়-দুস্থ পরিবারের মাঝে খাবার বিতরণ করা হচ্ছে।
এ উপলক্ষে আজ বুধবার  জেলা প্রশাসনের সহযোগিতা এবং  কেইউজের আয়োজনে  জেলা সদরের কালেক্টরেট মসজিদ এতিমখানায়  দোয়া মাহফিল,  মোনাজাত, ২৩ জুন বৃহস্পতিবার খাগড়াপুর ‘শ্রী শ্রী জগন্নাথ মন্দির’ এবং ২৪ জুন  জেলা সদরের দীঘিনালা সড়কস্থ ‘বিবেকানন্দ স্টুডেন্টস  ফোরাম’ প্রাঙ্গণে খাবার বিতরণ ও সমবেত প্রার্থনার মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এর সাথে সংশ্লিষ্ট সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া ও প্রার্থনা  করা হবে।
খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ চৌধুরী বাসসকে বলেন, স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে খাগড়াছড়ির  জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ^াসের সহযোগিতা এবং খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) আয়োজনে আমরা কয়েকদিন ব্যাপি জেলা শহরে ধর্মীয় কর্মসূচী ও অসহায়দের মাঝে খাবার বিতরণের আয়োজন করেছি। এতে এখানকার সাধারণ মানুষ খুবই আনন্দিত বলেও জানান তিনি।
অনুষ্ঠানে ধর্মরাজিক বৌদ্ধ বিহারের বিহারাধ্যাক্ষ প্রজ্ঞাবংশ মহাথের ভান্তে, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সদস্য মংসাপ্রু মারমা, রিপন সরকার, রূপায়ন তালুকদার ও শংকর  চৌধুরীসহ এলাকার  বৌদ্ধ ধর্মালম্বীসহ অন্যান্য ধর্মালম্বীর নারী-পুরষ উপস্থিত ছিলেন।
এছাড়া মঙ্গলবারও  স্টেডিয়াম সংলগ্ন সিঙ্গিনালাস্থ শ্রী শ্রী  লোকনাথ  সেবাশ্রমেও সমবেত প্রার্থনা ও খাবার বিতরণ করা হয়েছে জানিয়েছেন আয়োজকবৃন্দ।
‘পদ্মা সেতুর’ উদ্বোধনে ১৮  কোটি মানুষের সাথে পাহাড়ীয়া জনপদ খাগড়াছড়িবাসীও উচ্ছ্বাসিত আর বহু অপেক্ষায় থাকা পদ্মা তীরের মানুষতো আনন্দে আত্মহারা।

  • সর্বশেষ
  • জনপ্রিয়