বাসস
  ১৬ জুন ২০২২, ১৯:১৬

যশোরে জমকালো আয়োজনে সম্প্রচার করা হবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান

যশোর, ১৬ জুন, ২০২২ (বাসস): জমকালো আয়োজনে জেলায় সম্প্রচার করা হবে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান। 
টাউন হল মাঠকে সাক্ষী করা হবে ঐতিহাসিক এই মুহূর্তের। ২৫ জুন ঐতিহাসিক ক্ষণের সাক্ষী হতে কানায়-কানায় ভরে যাবে টাউন হল মাঠ। সন্ধ্যায় আতশবাজির আলোকচ্ছটায় আলোকিত হবে যশোরের আকাশ। সকাল থেকে রাত পর্যন্ত উপভোগ্য করে সাজানো হবে গোটা অনুষ্ঠান। এমন সিদ্ধান্ত হয়েছে জেলা প্রশাসনের প্রস্তুতি সভায়। উন্নয়ন অগ্রযাত্রার দ্বার উন্মোচন হবে যশোরাঞ্চলেরও। এ কারণে যশোরের আয়োজনও হবে সেইভাবে। 
যশোরের অনুষ্ঠান যাতে ইতিহাসের অংশ হয়ে থাকে এজন্য যথাসাধ্য চেষ্টা করবে জেলা প্রশাসন। জেলা প্রশাসক তমিজুল ইসলাম খান এমনটাই জানিয়েছেন।
উদ্বোধনী অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার দেখতে টাউন হল মাঠে স্থাপন করা হবে এলইডি স্ক্রিন। সকাল সাড়ে ৯টার মধ্যে টাউন হল মাঠ যাতে কানায়-কানায় পূর্ণ হয় সেই চেষ্টা করা হবে। পৌরসভাকে দায়িত্ব দেয়া হয়েছে পুরো টাউন হল মাঠকে লাইটিং করার জন্য। সারাদিন নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সরবরাহ করার নির্দেশ দেয়া হয়েছে বিদ্যুৎ বিভাগকে। সন্ধ্যার পরে হবে আতশবাজির উৎসব। জেলা পরিষদকে এই আয়োজনের দায়িত্ব দেয়া হয়েছে। জেলা প্রশাসনের অনুষ্ঠানের পাশাপাশি আওয়ামী লীগ আনন্দ র‌্যালি করবে।
উদ্বোধনী অনুষ্ঠানকে সামনে রেখে যাতে কোনো রকম অপ্রীতিকর ঘটনা না ঘটে সেজন্য পুলিশ বিশেষ অভিযান শুরু করেছে। উদ্বোধনের দিন কাছাকাছি এলে এই অভিযান আরও জোরদার করা হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ফিরোজ কবির। সন্ধ্যা সাড়ে সাতটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত চলবে সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে যাতে নতুনত্ব থাকে সেদিকে বিশেষ নজর দেয়া হবে বলে জানিয়েছেন আয়োজকরা।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়