বাসস
  ২৮ জুলাই ২০২১, ১৩:০৩

চাঁদপুরে ২১৩ জনকে জরিমানা

চাঁদপুর, ২৮ জুলাই, ২০২১ (বাসস):  সরকারি  বিধি-নিষেধের কঠোর লকডাউন বাস্তবায়নে চাঁদপুর জেলা সদর ও ৭ উপজেলায় স্বাস্থ্যবিধি না মানা, প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হওয়া, জেলার বাহির থেকে প্রবেশ করা ও সরকারি নির্দেশনা না মানার কারণে ২১৩ মামলায় ২১৩জনকে ১ লাখ ৬১ হাজার ৬শ’ ৪০ টাকা জরিমানা করেছে পৃথক ভ্রাম্যমাণ আদালত।
মঙ্গলবার সকাল থেকে রাত সাড়ে  ৯টা পর্যন্ত এসব পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), সহকারী কমিশনার (ভূমি) ও জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।
বুধবার সকালে এসব তথ্য নিশ্চিত করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এনামুল হাসান। তিনি জানান চাঁদপুর শহরের বাবুরহাট, ওয়ারলেছ মোড়, বঙ্গবন্ধু সড়ক, বাসস্ট্যান্ড, কালীবাড়ী শ^পথ চত্বর, কুমিল্লা  রোড, পালবাজার গেটসহ উপজেলা সদর ও গুরুত্বপূর্ণ বাজারগুলোতে এসব ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
ভ্রাম্যমাণ আদালতে কুমিল্লা  থেকে আগত সেনাবাহিনী, জেলা ও থানা পুলিশ, বিজিবি, আনসার ব্যাটালিয়ান সদস্য ও জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক দলের সদস্যবৃন্দ সার্বিক সহযোগিতা করেন। একই সময় সাধারণ মানুষকে সচেতন করার জন্য মাইকিং করা হয়।
এদিকে, সকালে সরেজমিন লকডাউন পরিস্থিতি পরিদর্শনে নামেন জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ এবং পুলিশ সুপার (এসপি) মো. মিলন মাহমুদ।

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়